ইনানীতে ইয়াবা ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

34

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের উখিয়ার ইনানী এলাকা থেকে এক গুলিবিদ্ধ ইয়াবা ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার (২৩ জুলাই) সকাল ৯টার দিকে ইনানী পুলিশ লাশটি উদ্ধার করে। পুলিশ জানিয়েছেন, এলাকাবাসীর খবরের ভিত্তিতে গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ইনানী পুলিশ ফাঁড়ির আইসি (উপপরিদর্শক) সিদ্ধার্থ জানান, স্থানীয় প্রত্যক্ষদর্শীরা ইনানী মেরিন ড্রাইভের পাশে একটি গুলিবিদ্ধ দেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে। এ সময় তার সাথে থাকা ১টি দেশে তৈরি বন্দুক, ১ রাউন্ড কার্তুজ, ৫০০টি ইয়াবা পাওয়া যায়। তাকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। এরপর লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়।
তিনি জানান, প্রাথমিকভাবে লাশটির পরিচয় শনাক্ত করা গেছে। তিনি উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের শামশুল আলম সিকদারের ছেলে নজরুল সিকদার (৩৫)। ইয়াবা নিয়ে অভ্যন্তরীণ দ্ব›েদ্ব প্রতিপক্ষের গুলিতে হয়তো তিনি মারা গেছেন।
উখিয়া থানার অফিসার ইনচার্জ আবুল মনসুর জানান, ইনানী মেরিন ড্রাইভ এলাকা থেকে সকাল ৯ টার দিকে এক ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।