ইকার্দিকে নিয়েও ভাবছে রিয়াল

14

ক্রিস্টিয়ানো রোনালদো ক্লাব ছাড়ার পর থেকেই গোলমুখে ভুগছে রিয়াল মাদ্রিদ। বড় অঙ্কের অর্থ খরচ করে এডেন হ্যাজার্ডকে দলে টানলেও অবস্থার খুব একটা পরিবর্তন হয়নি। আক্রমণভাগে গতি আনতে তাই নতুন করে ভাবছে রিয়াল। চাহিদার শীর্ষে কাইলিয়ান এমবাপে থাকলেও পিএসজির আরেক তারকা স্ট্রাইকার মাউরো ইকার্দিও আছেন লস ব্লাঙ্কোসদের ভাবনায়।
এ মৌসুমেই ইন্টার মিলান থেকে ধারে পিএসজিতে যোগ দিয়েছেন ইকার্দি। প্যারিসে পা রাখার পর থেকে রীতিমতো উড়ছেন আর্জেন্টাইন স্ট্রাইকার। চলতি মৌসুমে প্যারিস সাঁ সাঁ’র হয়ে ১৮ ম্যাচ খেলে করেছেন ১৪ গোল। লিগ ওয়ানে আট ম্যাচে ৯ গোলের সঙ্গে দুটি অ্যাসিস্টও আছে তার। চ্যাম্পিয়ন্স লিগের ৬ ম্যাচে করেছেন ৫ গোল। এমন পারফরম্যান্স মনে ধরেছে রিয়ালের।
এফসিইন্টারনিউজ জানিয়েছে, ইকার্দিকে নিয়ে পিএসজি এবং ইন্টার মিলানের মধ্যকার চুক্তি পরিস্থিতি সম্পর্কে খোঁজ-খবর নিচ্ছে রিয়াল মাদ্রিদ।
ইকার্দির সঙ্গে রিয়াল তাদের সা¤প্রতিক টার্গেটে রেখেছে আন্দ্রে-ফ্র্যাঙ্ক জাম্বো আনগুইসাকে। ডন ব্যালন জানাচ্ছে, ক্যামেরুনের উঠতি তারকাকে মাঝমাঠে জায়গা দিতে চান জিনেদিন জিদান। রিয়াল যখন নতুন নতুন তারকার দিকে নজর দিচ্ছে, তখন ক্লাব ছাড়তে আরেকবার চীনের দিকে ঝুঁকছেন গ্যারেথ বেল। টক-স্পোর্ট বলছে, বড় অঙ্কের বেতনের কারণেই চায়না সুপার লিগে যেতে পারেন তিনি।