ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের বার্ষিক ব্যবসা সম্মেলন

26

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের বার্ষিক ব্যবসা সম্মেলন ২০১৯, গত ১৫ জানুয়ারি ব্র্যাক সিডিএম, সাভারে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, এমপি। ব্যবসা সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শওকত জামিল।
অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস-চেয়ারম্যান ইউনুস আহমেদ, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী, অডিট কমিটির চেয়ারম্যান আখতার মতিন চৌধুরী, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান এম এ সবুর, পরিচালনা পর্ষদের সদস্যমÐলী যথাক্রমে নুরুল ইসলাম চৌধুরী, বজল আহমেদ, আসিফুজ্জামান চৌধুরী, বশির আহমেদ এবং তানভীর খান। এছাড়া অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ আরিফ কাদরি ও মোহাম্মদ মামদুদুর রশিদ এবং উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ সোহরাব মুস্তাফা, নাবিল মুস্তাফিজুর রহমান, আবুল আলম ফেরদৌস, এন মুস্তাফা তারেক এবং মো. আব্দুল্লাহ আল মামুন সহ উর্দ্ধতন নির্বাহীবৃন্দ ও সকল শাখার শাখাব্যবস্থাপকবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তার বক্তব্যে পরিবর্তনশীল অর্থনৈতিক ব্যবস্থায় শীর্ষস্থানীয় ব্যাংকের আসন ধরে রাখতে এবং নতুন চ্যালেঞ্জ মোকাবেলায় অত্যাধুনিক তথ্যপ্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে পেশাগত দক্ষতা বৃদ্ধি সহ সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিত করতে সকলের প্রতি আহŸান জানান। বিজ্ঞপ্তি