আ.লীগের চার মন্ত্রীর সংবর্ধনা সভা স্থগিত

64

উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরীর মৃত্যুতে চার মন্ত্রীর সংবর্ধনা সভা স্থগিত করা হয়েছে। গতকাল প্রয়াত নুরুল আলম চৌধুরীর নাসিরাবাদ হাউজিং সোসাইটির বাসভবনে জরুরী সভায় এ সিদ্ধান্ত নেন চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা। দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সংবর্ধিত সভার তারিখ পরবর্তীতে নির্ধারণ করা হবে বলে সভায় জানানো হয়।
এসময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, আওয়ামী লীগ নেতা মো. গিয়াস উদ্দিন, এটিএম পেয়ারুল ইসলাম, মোসলেহ উদ্দিন মনসুর প্রমুখ।
এদিকে প্রয়াত নুরুল আলম চৌধুরীর প্রতি শ্রদ্ধা জানাতে তিন দিনের শোক কর্মসূচি গ্রহণ করেছে আওয়ামী লীগ। কর্মসূচির মধ্যে আছে-সংগঠন কার্যালয়ে কালো পতাকা উত্তোলন, দলীয় পতাকা অর্ধনমিতকরণ, খতমে কোরআন, দোয়া ও মিলাদ মাহফিল। এছাড়াও আগামী ১ ফেব্রæয়ারি শুক্রবার বিকাল ৩টায় চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে নগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে শোকসভা অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

­