আসছে গোবিন্দর ‘দিওয়ানা মাস্তানা ২’

64

১৯৯৭ সালে বলিউড তারকা অনিল কাপুর ও গোবিন্দকে নিয়ে নির্মিত হয় ‘দিওয়ানা মাস্তানা’। তখন বক্স অফিসে সিনেমাটি দারুণ সাড়া ফেলে। এবার আসছে এর সিক্যুয়েল। স¤প্রতি ভারতীয় টেলিভিশন রিয়্যালিটি শো ‘নাচ বালিয়া ৯’র চূড়ান্ত পর্বে হাজির হন অনিল ও গোবিন্দ। সেখানেই ‘দিওয়ানা মাস্তানা ২’র সিক্যুয়েল নির্মাণ হওয়ার কথা জানান তারা। এতে অভিনেতা জন আব্রাহাম যুক্ত হচ্ছেন বলেও জানানো হয়।
মজার বিষয় হচ্ছে, ‘দিওয়ানা মাস্তানা ২’র গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনেত্রী রবিনা ট্যান্ডনকেও দেখা যাবে। যদিও এই অভিনেত্রী সিনেমাটির প্রথম কিস্তিতে অতিথি ছিলেন, আর নায়িকা ছিলেন জুহি চাওলা।
‘দিওয়ানা মাস্তানা ২’র ঘোষণা দিয়ে অনিল কাপুর বলেন, ‘দীর্ঘ সময় পর গোবিন্দের সঙ্গে আমার দেখা হলো। আনন্দের সঙ্গে আমাদের ‘দিওয়ানা মাস্তানা ২’ সিনেমার ঘোষণা দিচ্ছি। এবার আরও যুক্ত হচ্ছেন জন আব্রাহাম।’
অনিল প্রসঙ্গে গোবিন্দ বলেন, ‘জীবনে আমি যত প্রকৃত মানুষের সঙ্গে কাজ করেছি তাদের একজন হচ্ছেন অনিল কাপুর। তিনি আমার অগ্রজ এবং আমি সবসময় তাকে অনুসরণ করেছি। তবে তার সঙ্গে কথা বলতে ভয় পেতাম। কিন্তু অনিল সর্বদা এতটাই আন্তরিক ছিলেন যে, তিনি আমাকে কখনও তার থেকে আলাদা মনে করেননি।’
১৯৯০ সালে ‘আওয়ারগি’ সিনেমায় প্রথম একসঙ্গে অভিনয় করেন অনিল কাপুর ও গোবিন্দ। এরপর থেকে অনেক সিনেমায় জুটে বেঁধে দর্শক মাতিয়েছেন তারা।
অনিল কাপুর ও গোবিন্দকে সর্বশেষ নিখিল আদবানী পরিচালিত তারকাবহুল ‘সালাম-ই-ইশক’ সিনেমায় একসঙ্গে দেখা যায়।