আশিয়ায় দুস্থদের মাঝে আবুল বশর ফাউন্ডেশনের ইফতারসামগ্রী বিতরণ

62

পটিয়া উপজেলার আশিয়া ইউনিয়নে গরীব ও দুস্থদের মাঝে মরহুম হাজী আবুল বশর ফাউন্ডেশনের উদ্যোগে ইফতারসামগ্রী ও মুরগি বিতরণ করা হয়েছে। গত ৬ মে দক্ষিণ আশিয়াস্থ ফাউন্ডেশনের কার্য্যলয়ে এ কার্য্যক্রমের উদ্বোধন করেন পটিয়া উপজেলা যুবলীগ সভাপতি ও ফাউন্ডেশনের চেয়ারম্যান বেলাল উদ্দিন। এতে উপস্থিত ছিলেন হেলাল উদ্দীন, জালাল উদ্দীন, দেলোয়াড় হোসেন মানিক, জেলা যুবলীগ সদস্য আবু তৈয়ব, জিয়াউর রহমান, গোলাম মোস্তফা, ইউনুছ প্রমুখ। বিজ্ঞপ্তি

শ্রীপুর বুড়া মসজিদের
ব্যাংক হিসেবে জমা
৫ লক্ষ ৩৬ হাজার
টাকা

বোয়লখালী প্রতিনিধি
বোয়ালখালী উপজেলার শ্রীপুর বুড়া মসজিদের ব্যাংক হিসেবে জমা হলো ৫ লক্ষ ৩৬ হাজার ২৫৬ টাকা। গত ৬ মে ২৯ দফায় মসজিদের দানবাক্সের টাকা গণনা শেষে ব্যাংক হিসেবে এ টাকা জমা করা হয়। এ নিয়ে গত তিন বছরে মসজিদের ব্যাংক হিসেবে দানবাক্সের ১ কোটি ২০ লক্ষ ৭৪ হাজার ৮৮৪ টাকা জমা হয়েছে। টাকা গণনাকালে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার মো. আতিক উল্লাহ, শ্রীপুর-খরণদ্বীপ ইউপি চেয়ারম্যান মো. মোকারম, মসজিদের ওয়ারিশানদের পক্ষে মো. নুরুন্নবী চৌধুরী, সেকান্দর আলম বাবর, মোয়াজ্জিন মো. এয়াকুব আলী, মো. জাবেদ হোসেন, মো. আবুল কালাম, মো. কফিল উদ্দিন, বখতেয়ার চৌধুরী, মাহবুবুল আলম, হাফেজ জয়নাল আবেদীন, হাফেজ মো. সাইফুল ইসলাম, আহমদ হোসেন চৌধুরী, মাওলানা মো. হোসাইন ও ইব্রাহীম চৌধুরী প্রমুখ।

চন্দনাইশে গাঁজা
সহ আটক ১

চন্দনাইশ প্রতিনিধি

চন্দনাইশ উপজেলার সাতবাড়িয়া এলাকা থেকে গত ৪ মে রাতে অভিযান চালিয়ে গাঁজাসহ ১জনকে আটক করেছে চন্দনাইশ থানা পুলিশ। আটককৃতের নাম আবদুল করিম (৩২)। সে এ এলাকার নুরুচ্ছফার পুত্র। এসময় তার কাছ থেকে ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত আবদুল করিমকে গত ৫ মে আদালতে চালান দেয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেশব চক্রবর্তী।