আর নয় গোলাগুলি, আজ থেকে হবে কোলাকুলি

68

কক্সবাজারের পেকুয়া তথা মগনামায় শান্তির পরিবেশ বজায় রাখতে হবে। জনগণের জানমালের নিরাপত্তা আপনার আমার দায়িত্ব। ফলে আর নয় গোলাগুলি, আজ থেকে হবে কোলাকুলি। তিনি বলেন, লবণ ও মাছ পরিবহনের জন্য সমস্ত রাস্তার স্থায়িত্ব বৃদ্ধির লক্ষে সড়কগুলো আর.সি.সি করা হবে। প্রতিটি গ্রামীণ সড়কের সংস্কার-উন্নয়ন অব্যাহত থাকবে। লবণ সংরক্ষনের জন্য স্থাপন করা হবে পরিশোধনাগার।
প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন চকরিয়া পেকুয়ার সাংসদ জাফর আলম। সোমবার দুপুরে ইউনিয়ন পরিষদ মাঠে এক সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন। পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়ন পরিষদের উদ্যোগে নবনির্বাচিত সাংসদ জাফর আলমকে সংবর্ধিত করা হয়।
মগনামা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরাফত উল্লাহ ওয়াসিমের সভাপতিত্বে ও ইউপি সদস্য শাহেদুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন কক্সবাজার জেলা আ.লীগের সদস্য আবু হেনা মোস্তাফা কামাল, পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবউল করিম, পেকুয়া থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন ভ‚ঁইয়া, পেকুয়া উপজেলা আ.লীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম, পেকুয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. বারেক, টইঠং ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম, রাজাখালী ইউপি চেয়ারম্যান ছৈয়দ নূর, মগনামা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক রশিদ আহমদ, পেকুয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি কফিল উদ্দিন, আ.লীগ নেতা মেহের আলী ও মোস্তাক আহমদ প্রমুখ।
বক্তব্যে সাংসদ জাফর আলম বলেন, লবণের ন্যায্যমূল্য নিশ্চিত করা হবে। ব্যবসা ও লবণ উৎপাদনের ক্ষেত্রে আপনারা যাতে সকল সুযোগ সুবিধাভোগ করতে পারেন সেই ব্যবস্থা করা হবে। এক্ষেত্রে আপনাদের মনে রাখতে হবে দলীয় নেতাকর্মীদের হাতে যাতে সাধারণ জনগণ কষ্ট না পায়।