আব্বা-আমি দুজনই ভালো আছি : অপু

25

চট্টগ্রামের নাফিস ইকবাল ও তার মায়ের মতো নারায়ণগঞ্জের আরেক জাতীয় ক্রিকেটার নাজমুল ইসলাম অপু এবং তার বাবা-মাও আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে। তবে শেষ খবর, ধীরে ধীরে সুস্থ হওয়ার পথে নাজমুল ইসলাম অপু এবং তার পিতা-মাতা।
বৃহস্পতিবার দুপুরে অপু জানান, ‘আট দিন আগে গত বুধবার টেস্ট করাতে দিয়েছিলাম। শনিবার করোনা পজিটিভ ধরা পড়লেও শারীরিক অবস্থার ধীরে ধীরে অবস্থার উন্নতি ঘটছে।’ অপু আরও জানান, তার আব্বা ও মায়ের অবস্থা আল্লাহর রহমতে ভালোর দিকে। করোনায় আক্রান্ত হওয়া এ বাঁহাতি স্পিনারও এখন অনেকটাই সুস্থ হওয়ার পথে।
অপুর দেয়া তথ্য অনুযায়ী, তাদের নারায়ণগঞ্জের বন্দরের বাসায় সবার আগে করোনা সংক্রমণের শিকার হন তার বাবা। ৬৫ বছর বয়সী বাবার তেমন কোন জটিলতা ছিল না। এখন শুধু একটু গলা ব্যথা আছে। অপু আর তার মা প্রায় একই সময়ে আক্রান্ত হয়েছেন। তার ভাষায়, ‘মা শুরু থেকেই তেমন কোন সমস্যয় ভোগেননি। তবে আজ একটু জ্বর এসেছে। এছাড়া আর তেমন কোন জটিলতা নেই।’ নিজের কথা জানিয়ে নাজমুল অপু বলেন, ‘আমার তেমন কোন সমস্যা নেই। একটু ঠান্ডার ভাব আছে। জ্বর নেই। সামান্য গলা ব্যথা আর অল্প কাশিও আছে। তবে বেশি নয়। পাশাপাশি শারীরিক দূর্বলতা কাটেনি এখনও। ইনশাআল্লাহ সময় গড়ানোর সাথে সাথে তা কেটে যাবে।’