আব্বাস হামিদা কল্যাণ ট্রাস্টের সংবর্ধনা

42

মরহুম আব্বাস উদ্দিন আহমদ চৌধুরী স্মৃতি সংসদ ও আব্বাস হামিদা কল্যাণ ট্রাস্টের যৌথ উদ্যোগে বাংলাদেশ সুপ্রিম কোর্ট বারের সদস্য জেবুন নাহার লিনা চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক নির্বাচিত হওয়ায় এক সংবর্ধনা, বার্ষিক ভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠন সভাপতি তৌহিদুল ইসলাম সুমন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহ-সভাপতি জহির উদ্দিন ও সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ নুর।
প্রধান অতিথি ছিলেন পূর্ব বরৈয়া টিএমসি উচ্চ বিদ্যালয় সভাপতি মাহাতাব উদ্দিন চৌধুরী মাসুম, বিশেষ অতিথি ছিলেন মরহুম আব্বাস উদ্দিন আহমদ চৌধুরীর সন্তান ও অত্র সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক জিয়া উদ্দিন আহমদ চৌধুরী আশফাক। উপস্থিত ছিলেন সমাজ সেবক ওমর ফারুক, রেফায়েত হোসেন তালুকদার, পূর্ব বরৈয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আনোয়ার হোসেন, ওসমান গণি ও কপিল উদ্দিন।
সংবর্ধিত অথিতি ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট বারের সদস্য ও জেলা আইনজীবী সমিতির সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক জেবুন নাহার লিনা, মো. জায়েদ বিন কাসেম, ফয়সাল বিন কাশেম। বক্তব্য রাখেন ওমর ফরহাদ, আলী আহসান, মোহাম্মদ ফয়েজ, টিটু সিকদার, নাজিম সিকদার, মো. ফয়সাল, মো. দিনাজ, নুরুল আলম রোকন, মো. জিয়া উদ্দিন, মো. হাসেম, মো. আরিফ প্রমুখ। বিজ্ঞপ্তি