আবারও জুটি বাঁধছেন দীপিকা-রণবীর

32

বলিউডের বিতর্কিত নির্মাতা লাভ রঞ্জনের পরবর্তী সিনেমায় অভিনয় করবেন রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। সব জল্পনা শেষ করে সিনেমাটিতে দীপিকার অভিনয় করার ব্যাপারটি নিশ্চিত হওয়া গেছে। তবে সিনেমাটিতে রণবীরের সঙ্গে রোমান্স করবেন না তিনি। এবার দীপিকার বিপরীতে অভিনয় করবেন বলিউডের আরেকজন সুপারস্টার। লাভ রঞ্জন পরিচালিত পরবর্তী সিনেমায় আবারও পর্দা ভাগ করবেন বলিউড তারকা রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। তবে এবার তাদের সম্পর্ক প্রেমের হবে না। দীপিকার বিপরীতে নায়ক হয়ে আসবেন অজয় দেবগণ।
লাভ রঞ্জনের বিরুদ্ধে মিটু আন্দোলনে নারীকে যৌন হেনস্থার অভিযোগ ওঠার পর তার সিনেমায় দীপিকা অভিনয় করবেন কিনা তা নিয়ে জোরালো আলোচনা চলছিল। তবে আপাতত সব আলোচনাকে সিঁকেয় তুলে রাখাই ভালো। নির্ভরযোগ্য সূত্রের বরাতে এই পরিচালকের সিনেমায় দীপিকার কাজ করার বিষয়টি নিশ্চিত করেছে ভারতীয় সংবাদমাধ্যম।
এ বিষয়ে মুখে কুলুপ দিয়ে রেখেছেন ‘পিয়ার কা পাঁচনামা’খ্যাত পরিচালক লাভ রঞ্জন। তার ঘনিষ্ঠ একটি সূত্র ডেকান ক্রনিকলকে জানায়, সিনেমাটির প্রধান তিনটি চরিত্রই রঞ্জনের প্রথম পছন্দের। এ ব্যাপারে কখনোই কোনো সংশয় ছিল না। অনিশ্চয়তা ছিল শুধু মিডিয়ার মনে। শুরু থেকেই অজয় দেবগণ, রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন তাদের চরিত্রগুলো পছন্দ করেছেন। ২০১০ সালের ‘রাজনীতি’র পর এই সিনেমাতে দ্বিতীয়বার একসঙ্গে অভিনয় করবেন রণবীর ও অজয়।