আফগানদের বিপক্ষে দলে ইমরুল, রকিবুল, রাব্বি

47

আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবি। আফগানদের বিপক্ষে দুটি আনঅফিসিয়াল টেস্ট ও পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ ‘এ’ দল। অভিজ্ঞ ওপেনার ইমরুল কায়েসকে রাখা হয়েছে এই দলে।
স্কোয়াডে রাখা হয়েছে ঘরোয়া ক্রিকেটের নিয়মিত পারফর্মার রকিবুল হাসানকে। ঢাকা প্রিমিয়ার লিগের সবশেষ আসরে দারুণ করেছেন অভিজ্ঞ এই ব্যাটসম্যান। দলে আছেন এনামুল হক, বাঁহাতি স্পিনার তানভীর হায়দার, পেসার কামরুল ইসলাম রাব্বি, স্পিনার সানজামুল ইসলামরা।
ঢাকা প্রিমিয়ার লিগের গত আসরের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক নাঈম শেখ প্রথমবারের মতো ডাক পেয়েছেন ‘এ’ দলে। তরুণদের মধ্যে দলে ডাক পেয়েছেন জাকির হাসান, আফিফ হাসান, ইরফান হোসেন, সুমন খান।
খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে আজ প্রথম চার দিনের ম্যাচ অনুষ্ঠিত হবে। ১২ জুলাই চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে দ্বিতীয় ও শেষ চার দিনের ম্যাচ। বন্দরনগরীর এই মাঠেই ১৯, ২১ ও ২৪ জুলাই হবে প্রথম তিন ওয়ানডে। আর সাভারের বিকেএসপিতে ২৭ ও ২৯ জুলাই হবে সিরিজের শেষ দুই ওয়ানডে।
বাংলাদেশ ‘এ’ দল: ইমরুল কায়েস, এনামুল হক, নাঈম শেখ, জাকির হাসান, আফিফ হাসান, রকিবুল হাসান, তানবীর হায়দার চৌধুরী, জাকের আলী, সালাউদ্দিন শাকিল, কামরুল ইসলাম রাব্বি, ইফরান হোসেন, সানজামুল ইসলাম, সুমন খান, তানভীর ইসলাম।