আনোয়ারায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

61

আনোয়ারায় বসতভিটা নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে বড় ভাইয়ের বিরুদ্ধে। গত শুক্রবার রাতে উপজেলার উত্তর বরুমচড়া গ্রামের গাউছিয়া পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত আবদুল মোনাফ (৬০) ওই এলাকার মৃত আবদুস সাত্তারের পুত্র। পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করেছে।
নিহতের মেয়ে ফিরোজা আক্তার বলেন, ‘সন্ধ্যা ৭টার দিকে বাবার মোবাইলে ফোন দিয়ে কে যেন বের হতে বলেন। তার একটু পরে বাবা বের হয়ে রাত ১০টার দিকে দোকান থেকে আসার সময় বাড়ির সামনে বাবার বাঁচাও বাঁচাও চিৎকার শুনতে পাই। এ সময় আমি ও আমার মা ঘর থেকে বের হয়ে দেখি বাবাকে চাচা আবদুল মজিদ ও চাচাতো ভাইয়েরা কিরিচ দিয়ে এলোপাতাড়ি কোপাচ্ছে। বাবাকে বাঁচাতে আমরা এগিয়ে গেলে আমাকে ধরে রেখে মাকেও কোপাতে থাকে। ততক্ষণে বাবাকে কুপিয়ে তার বাম পা আলাদা ও মাথার মগজ বের করে ফেলা হয়। পরে বাবাকে হাসপাতালে নিতে চাইলে তাতেও বাধা দেয় তারা। এরপর স্থানীয়রা বাবাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান।’
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে সন্দেহজনক দুইজনকে আটক করেছে। এদের মধ্যে বসতভিটে নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে।