আগুনের গানে ছেলে মিছিল

77

১৯৮৩ সালে যাত্রা শুরু করে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ। চলতি বছর প্রতিষ্ঠানটি তাদের পথচলার তিন যুগ পার করছে। এ উপলক্ষে জি-সিরিজ প্রকাশ করছে সংগীতশিল্পী আগুনের নতুন মিউজিক ভিডিও ‘না ফেরার দেশে’। যেখানে দেখা যাবে তার ছেলে মিছিলকেও। বাবা-মাকে নিয়ে লেখা এই গানের গীতিকার জুলফিকার জাহেদি এবং সুর-সংগীতায়োজন করেছেন খায়াম আহমেদ। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন মনজু আহমেদ।
গানটি নিয়ে আগুন বলেন, ‘অনেক দিন পর এভাবে গানে ফিরছি। আর এই প্রত্যাবর্তন ভালো একটি গান-ভিডিওর মাধ্যমে হচ্ছে। তাই ভীষণ আনন্দিত।’
‘না ফেরার দেশে’ গানে রয়েছে একটি চমকও। আগুন জানালেন, এই গানের ভিডিওতে তার সঙ্গে মডেল হয়েছেন তার ছেলে মিছিল। এতে তাকে গিটার বাজাতে দেখা যাবে। কিছুদিন আগে আগুন নায়ক সালমান শাহকে নিয়ে তৈরি একটি গানে কণ্ঠ দিয়েছিলেন। তবে এবার মিউজিক ভিডিও ও ছেলেকে সঙ্গে নিয়ে হাজির হচ্ছেন এ গায়ক। এদিকে, প্রতিষ্ঠার তিন যুগপূর্তি উপলক্ষে আগামীকাল (৩ মার্চ) সন্ধ্যায় রাজধানীর এলিফেন্ট রোডস্থ জি-সিরিজ-এর প্রধান কার্যালয়ে উৎসবের আয়োজন করা হয়েছে। এতে জি সিরিজ ও এর অঙ্গপ্রতিষ্ঠানগুলোর সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী, শিল্পী, কলাকুশলী ও শুভাকাঙ্ক্ষীরা অংশ নেবেন বলে জানিয়েছেন প্রতিষ্ঠানের কর্তধার নাজমুল হক ভূঁইয়া খালেদ।