অস্ত্র ও চুরির সরঞ্জামসহ আটক ১

34

অস্ত্র, গুলি, চুরির সরঞ্জাম ও চোরাই মালসহ মো. মানিক (৩৫) নামে একজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল মঙ্গলবার নগরীর পাঁচলাইশ থানার নাসিরাবাদ হাউজিং সোসাইটি থেকে তাকে আটক করা হয়।
মানিক চান্দগাঁও থানার সিএন্ডবি আফজাল মাঝির বাড়ির মো. সোলেমানের ছেলে। তার কাছ থেকে একটি ওয়ানশুটার গান, দুই রাউন্ড গুলি, একটি রামদা, একটি তলোয়ার, একটি চাপাতি, একটি ড্যাগার, চারটি ছুরি, দুইটি হেক্সা ব্লেড, চারটি কাঁচি, একটি কুড়াল, দুইটি স্ক্রু ড্রাইভার, আটটি প্লায়ার্স, ছয়টি রেঞ্চ, দুইটি হাতুড়ি, ১৫টি মাস্টার কীসহ চুরির সরঞ্জাম ও ২০ হাজার চোরাই টাকা উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০টি মামলা রয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৭।
র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজ জানান, গত ১৬ নভেম্বর নাসিরাবাদ হাউজিং সোসাইটিতে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক প্রধান প্রকৌশলী এসএম জিয়া হোসাইনের বাসার গ্রিল কেটে চুরি হয়। এ ঘটনা তদন্তে গিয়ে সিসিটিভি ফুটেজের মাধ্যমে মানিকের সন্ধান পাওয়া যায়। আটকের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে অস্ত্র, গুলি, চুরির সরঞ্জাম ও চোরাই মাল উদ্ধার করা হয়।