অসুস্থ বাবলুর সুস্থতা কামনায় মাহফিল

38

সাবেক মন্ত্রী ও কাশেম নূর ফাউন্ডেশনের চেয়ারম্যান জিয়া উদ্দিন আহমদ বাবলুর সুস্থতা কামনায় এবং সম্প্রতি মৃত্যুবরণকারী চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সদস্যদের মাগফেরাত কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিল চান্দগাঁও আবাসিক এলাকার কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৫টায় চান্দগাঁও আবাসিক এলাকা জামে মসজিদের পরিচালনা কমিটির সভাপতি নুরুল আমীনের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে আলোচনা করেন চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির (বি বøক) সভাপতি হাসান মাহমুদ চৌধুরী, মাসজিদের খতিম ড. প্রফেসর মাওলানা মুহাম্মদ নিজাম উদ্দিন, পেশ ইমাম মাওলানা ক্বারী ওয়ালী উল্লাহ, ইমাম আজিজুর রহমান প্রমুখ।
উপস্থিত ছিলেন চান্দগাঁও আবাসিক এলাকা কল্যান সমিতির সহসভাপতি ইউসুফ সিকদার, আহসানুল করীম, ইঞ্জিনিয়ার ইসমাইল, সাধারণ সম্পাদক এডভোকেট জিয়া উদ্দিন আহমদসহ এলাকার মান্যগণ্য ব্যক্তিবর্গ।
কাশেম নূর ফাউন্ডেশনের কো চেয়ারম্যান হাসান মাহমুদ চৌধুরী খতমে কোরআন ও দোয়া মাহফিলে ব্রিগেডিয়ার (অব) জেনারেল ডা. এইচ কে এম জি মর্তুজা, মরহুম ইউসুফ সুলতান, মরহুম নুরুল ইসলাম, ডা. আলী আহমদ এবং ডা. সালাহ উদ্দিন এম সিদ্দিকসহ মরহুমদের রুহের মাগফেরাতের জন্য আল্লাহর কাছে ফরিয়াদ করেন এবং জিয়া উদ্দিন আহমদ বাবলুর সুস্থতা কামনা করেন। খতিব মাওলানা ড. প্রফেসর নিজাম উদ্দিন সকলের জন্য দোয়া করে মোনাজাত পরিচালনা করেন। শেষে এতিম ও মিসকিনদের মাঝে খাবার বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি