অশনি সংকেত নিয়ে আসছে রানীর ‘মর্দানি ২

114

গেলো বছর ব্যবসাসফল ‘হিকি’ সিনেমার মাধ্যমে আবার অভিনয়ে ফিরেন বলিউড অভিনেত্রী রানী মুখার্জি। এবার বাস্তবধর্মী অ্যাকশান সিনেমা মর্দানি (২০১৪)-এর সিক্যুয়ালে অভিনয় করছেন রানী মুখার্জী। স¤প্রতি গুণী এই অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানান, ‘মর্দানি-২’ নির্মিত হচ্ছে চরম বাস্তবতার প্রেক্ষাপটে, যা সমাজের জন্য ভয়ংকর অশনি সংকেত। সমাজের মানুষ এ বিষয়ে সতর্ক না হলেও ঘটনাটি চারপাশে ঘটেই চলেছে। তাই দর্শকদের সতর্ক করতে এই সিনেমায় বিশেষ বার্তা থাকবে।
রানী মুখার্জী একটি সংবাদ মাধ্যমকে বলেন, ‘হিকি’ সিনেমায় দর্শকরা টেরিটে উপসর্গ বিষয়ে জানতে ও সতর্ক হতে পেরেছেন, যা আমাদের অনেকেই জানতেন না। ‘মর্দানি’ সিনেমায় আমরা শিশু পাচার বিষয়ে দর্শকদের জানিয়েছি। শিশু পাচারের ভয়াবহতা আমাদের চারপাশে রয়েছে, কিন্তু আমরা তা চোখ খুলে দেখি না। এবার ‘মর্দানি ২’ সিনেমায় আমরা এমন আরেকটা ব্যাপারের সম্মুখীন হবো, যা অত্যন্ত বেদনাদায়ক।
এই সিনেমায় যা দেখানো হবে তা খুবই বাস্তব আর সবার জন্যই অশনি সংকেত। আমাদের জীবনে ও চারপাশে এটা ঘটে চলেছে। আর এ দেখে দর্শকরা সচেতনও হবেন।’ ‘মর্দানি ২’ সিনেমাটি কবে দর্শকরা দেখতে পাবেন তা এখনো ঘোষণা করা হয়নি।