অবশেষে সালমানের সঙ্গী দীপিকা

39

১৪ বছরের ক্যারিয়ারে এখনও পর্যন্ত সালমান খানের বিপরীতে অভিনয় করেননি হালের সবচেয়ে দামি বলিউড নায়িকা দীপিকা পাড়–কোন। কোনো এক অজানা কারণে প্রায় হাফ ডজন ছবিতে ভাইজানকে না বলেছেন ‘রানি পদ্মাবত’। সেগুলোর একটি হচ্ছে ‘কিক’। এই ছবিতে সালমানের বিপরীতে অভিনয় করেছিলেন জ্যাকলিন ফার্নান্দেজ। কিন্তু প্রস্তাব গিয়েছিল প্রথমে দীপিকার কাছে। সম্প্রতি এ কথা জানান ‘কিক’ ছবির প্রযোজক সাজিদ নাদিয়াওয়ালা।
তিনি জানান, ‘কিক’-এর জন্য সালমানের বিপরীতে প্রথম পছন্দ ছিল দীপিকা পাড়–কোন। কিন্তু কোনো একটি কারণে তিনি কাজটি করতে রাজি হননি। এরপরই জ্যাকলিনকে আনা হয়। ‘কিক’ দিয়েই বদলে যায় জ্যাকলিনের ক্যারিয়ার।’ সালমানের ‘কিক’ মুক্তি পেয়েছিল ২০১৪ সালে। প্রযোজক সাজিদ নাদিয়াওয়ালা জানান, এবার ‘কিক টু’ নির্মাণ করতে চলেছেন তারা।
এই ছবির মাধ্যমে প্রথমবার নাকি সালমানের বিপরীতে অভিনয় করতে রাজি হয়েছেন অভিমানী দীপিকা। সাজিদ জানান, ‘ছবিতে সালমানের মতোই শক্তিশালী চরিত্র দেয়া হয়েছে দীপিকাকে।’ বলিউড সূত্রে খবর, জ্যাকলিন গত বছর ‘রেস থ্রি’ ছবিতে সালমানের বিপরীতে কাজ করছেন। তাই ‘কিক’ ছবির নির্মাতারা নাকি নতুন জুটি দেখতে চাচ্ছেন। এ জন্য আবারও ডাক পড়েছে দীপিকার।
এবার নাকি সবুজ সংকেত দিয়েছেন নায়িকা। গুঞ্জন আছে, অনেক আগে সালমান খানই অভিনয়ে আনতে চেয়েছিলেন দীপিকাকে। কিন্তু ২০০৭ সালে শাহরুখ খানের বিপরীতে ‘ওম শান্তি ওম’ দিয়ে তার বলিউডে অভিষেক হয়। দীপিকাও একটি সাক্ষাৎকারে এমনটা জানিয়েছিলেন। বলেছিলেন, সালমান খান তাকে প্রথম ছবির প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তখন বয়স কম থাকায় এবং ক্যামেরা ফেস করার সাহস না থাকায় প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। এরপরও একাধিকবার সালমানের ছবি ফিরিয়েছেন নায়িকা। অবশেষে ভাইজানের সঙ্গী হচ্ছেন তিনি।