অনিয়মের অভিযোগ পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা

22

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) সকল সুযোগ-সুবিধা ভোগ করার পরও কোন কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ পাওয়া গেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে সতর্ক করে দিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।
গতকাল সোমবার বিকালে চসিক সম্মেলন কক্ষে প্রকৌশল বিভাগের ৪৫তম মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
মেয়র বলেন, প্রত্যেক ফিল্ড সুপারভাইজারসহ সংশ্লিষ্টদের চলমান কাজে উপস্থিত থাকা বাঞ্চনীয়। এতে কাজের গুণগত মান নিশ্চিত করতে হবে। তাই সততা ও নিষ্ঠার সাথে প্রত্যেককে স্ব স্ব দায়িত্ব পালন করার আহব্বান জানান মেয়র। সিটি মেয়র আরো বলেন, পরিকল্পনা বিহীন প্রকল্প নেওয়া সমুচিন নয়। এতে সময়ের অপচয় হয়। প্রকল্প শুরু এবং শেষ কখন হবে, তা প্রকল্প গ্রহণের সময় নির্ধারণ করে উল্লেখ থাকতে হবে। প্রকল্প যাতে বার বার রিভাইস করতে না হয় সে ব্যাপারে মেয়র প্রকৌশলীদের সর্তক থাকার পরামর্শ দেন। সভায় আগ্রাবাদ এক্সেস রোড, পোর্ট কানেকটিং রোড, কে বি আমান আলী রোডসহ নগরীর প্রধান প্রধান সড়ক নির্মাণ ও সংস্কার বিষয়ে আলোচনা অনুষ্ঠিত হয়।
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, সচিব মো. আবু সাহেদ চৌধুরী, তত্ত¡াবধায়ক প্রকৌশলী আবু ছালেহ, কামরুল ইসলাম, মনিরুল হুদা, আনোয়ার হোসেন, তত্ত¡াবধায়ক প্রকৌশলী সুদীপ বসাক, ঝুলন কুমার দাশসহ নির্বাহী প্রকৌশলী, সহকারী প্রকৌশলী, উপ সহকারী প্রকৌশলী, ফিল্ড সুপারভাইজারবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি