৩০ জানুয়ারির মধ্যে ফিরতে পারেন এরশাদ

12

সিঙ্গাপুরে হিমোগ্লোবিন এবং লিভারের চিকিৎসা শেষে বিরোধীদল জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এ মাসেই দেশে ফিরতে পারেন বলে জানিয়েছেন দলের মহাসচিব মসিউর রহমান রাঁঙ্গা।
জাতীয় সংসদে বিরোধীদলীয় চিফ হুইপ রাঁঙ্গা শনিবার সাংবাদিকদের বলেন, “হুসেইন মুহম্মদ এরশাদ সুস্থ হয়ে উঠছেন। আগামী ৩০ জানুয়ারির মধ্যেই চিকিৎসা শেষে তার দেশে ফিরে আসার সম্ভাবনা রয়েছে।
“হুসেইন মুহম্মদ এরশাদ আমাদের মাঝে ফিরে এসে আবারো জাতীয় পার্টির হাল ধরবেন। আবারো নেতৃত্ব দেবেন, কথা বলবেন সাধারণ মানুষের জন্য।” খবর বিডিনিউজের
এরশাদের রোগমুক্তি কামনায় বিকালে কাকরাইলে জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় মহিলা পার্টির আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় মহিলা পার্টির সভানেত্রী সালমা ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অনন্যা হুসেইন মৌসুমীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মসিউর রহমান রাঁঙ্গা।
রক্তে কমে যাওয়া হিমোগ্লোবিন ও লিভারের সমস্যার চিকিৎসা নিতে গত ২০ জানুয়ারি সিঙ্গাপুরে যান এরশাদ। সিঙ্গাপুরে এরশাদের সঙ্গে থাকা তার একান্ত সচিব মেজর খালেদ আখতারের বরাত দিয়ে জাপা বলেছে, এরশাদ ভালো আছেন।
সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসাধীন জাতীয় পার্টি চেয়ারম্যান চিকিৎসকের পরামর্শ মেনে নিয়মিত খাবার ও ওষুধ গ্রহণ করছেন অনুযায়ী। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি।