২২ রোটারি ক্লাবের কোভিড রোগীদের অক্সিজেন ব্যাংক

7

রোটারী ডিষ্ট্রিক্ট ৩২৮২ এর উদ্যোগে ডিষ্ট্রিক্ট গভর্ণর ড. বেলাল উদ্দিনের প্রতিশ্রুতি অনুযায়ী ২২টি ক্লাবের সমন্বয়ে চট্টগ্রাম ডায়াবেটিক জেনারেল হাসপাতালে কোভিড রোগীদের লজিষ্টিক সাপোর্ট এর জন্য সম্প্রতি অক্সিজেন ব্যাংক চালুর নিমিত্তে চেক প্রদান অনুষ্ঠান হাসপাতালের কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।
এসময় রোটারিয়ানরা বলেন, আমরা যারা রোটারী করি তাদের মূল উদ্দেশ্য হল আত্মমানবতার সেবায় কাজ করা। এই উপলক্ষে চট্টগ্রাম ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক রোটারিয়ান পিপি অধ্যাপক জাহাঙ্গীর চৌধুরীর নিকট অক্সিজেন ব্যাংকের জন্য চট্টগ্রামের ২২টি ক্লাবের রোটারিয়ান এবং ২ জন নন-রোটারিয়ান মিঃ সিকান্দার হোসেন টিংকু, মিঃ মোজাফফর আহমদ এর যৌথ সহযোগিতায় ৩ লক্ষ টাকা এবং গভর্ণরের ডিষ্ট্রিক্ট ৩২৮২ এর কোভিড ১৯ সাপোর্ট ফান্ড থেকে ২ লক্ষ টাকার চেক গভর্ণরের পক্ষে হস্তান্তর করেন চট্টগ্রাম ডিভিশনের লে. গভর্ণর রোটারিয়ান শহীদুল্লাহ চৌধুরী।
উপস্থিত ছিলেন জোনাল কো-অর্ডিনেটর রোটারিয়ান বোরহানউদ্দিন, রোটারিয়ান ফাহিম, বেঙ্গল সিটির প্রেসিডেন্ট মাহবুব আলী, সোমা হক, সেন্ট্রাল এর প্রেসিডেন্ট ও হালদা জোনের প্রেসিডেন্ট ফোরামের প্রেসিডেন্ট রোটারিয়ান মোঃ আবদুর রাজ্জাক, ডাউনটাউন এর রোটারিয়ান আফতাব উদ্দিন সিদ্দিকী, রোটারী ক্লাব অব চিটাগাং ইষ্ট এর আইপিপি ও জোনাল সেক্রেটারী ডাঃ সুমন রহমান চৌধুরী, এডিশনাল ডিষ্ট্রিক্ট সেক্রেটারী ও পুষ্টিবিদ রোটারিয়ান পিপি হাসিনা আকতার লিপি এবং ডায়াবেটিক হাসপাতালের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ডেপুটি ডাইরেক্টর ডাঃ নওশাদ আজগার চৌধুরী, সিনিয়র হিসাব কর্মকর্তা মোঃ বেলাল উদ্দিন, সিনিয়র এডমিন অফিসার মোঃ আমান উল্লাহ আমান। বিজ্ঞপ্তি