২০ বছরের সংসারের ইতি টানলেন অর্জুন-মেহের

42

গুঞ্জনটা অনেক আগে থেকেই শোনা যাচ্ছিলো। অবশেষে রোববার আনুষ্ঠানিক ঘোষণার মধ্য দিয়ে ২০ বছরের সংসারের ইতি টানলেন অভিনেতা অর্জুন রামপাল ও মেহের জেসিয়া। বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করে এক যৌথ বিবৃতিতে তারা জানান, ২০ বছর পর তাদের মনে হয়েছে প্রত্যেকটি যাত্রাপথেরই অভিমুখ আলাদা হয়ে যায়। তাই এবার থেকে তারা অন্য পথে হাঁটা শুরু করলেন। তবে বহু সুখস্মৃতি জড়িয়ে আছে ফেলে আসা পথে। যা কোনদিন ভোলার নয়।
তারা বন্ধু ছিলেন, ভবিষ্যতেও থাকবেন। তাদের ভালোবাসার মানুষদের কাছে একই রকম থাকবেন। শুধু যৌথযাত্রার পথ থেকে সরে গেলেন তারা। দুই মেয়ের সঙ্গে অর্জুন রামপাল ও মেহের জেসিয়া যৌথ বিবৃতিতে আরও জানিয়েছেন, ব্যক্তিগত কথা তারা নিজস্ব পরিসরেই রাখতে চেয়েছিলেন। কিন্তু অনেক সময়ই সত্যিকে ছাপিয়ে নানা গুজব ছড়াতে থাকে। তাই সত্যিটা জানিয়ে দেওয়াই ভালো। তবে এ নিয়ে ভবিষ্যতে তারা আর কোনও মন্তব্য করবেন না বলেও সাফ জানিয়ে দিয়েছেন।
জানা গেছে, অর্জুন-মেহেরের সম্পর্কের মাঝে তৃতীয় এক ব্যক্তির আবির্ভাব হয়েছে। আর এই তৃতীয় ব্যক্তিটি হলেন হৃতিকের সাবেক পত্নী সুজানা। বলিউড তারকা অর্জুনের সঙ্গে সুজানার সম্পর্ক নাকি ক্রমে ঘনিষ্ঠ হচ্ছে। আর যা মোটেই পছন্দ করছেন না মেহের। তাই সংসারের ইতি টানতে বাধ্য হলেন তারা। ১৯৯৮ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অর্জুন-মেহের। তাদের ঘরে রয়েছে মাহিকা (১৬) ও মায়রা (১৩) নামে দুই কন্যা সন্তান।