হাটহাজারীতে শ্রমজীবীদের সহায়তায় জেলা পুলিশ

33

হাটহাজারী প্রতিনিধি

করোনা প্রাদুর্ভাবে দিনে দিনে স্থবির হয়ে পড়ছে জনজীবন। এ পরিস্থিতে অসহায় দিন পার করছেন খেটে খাওয়া দিন মজুরেরা। এই অসহায় গরিব ও শ্রমজীবী মানুষদের জন্য খাদ্য সামগ্রী নিয়ে হাটহাজারীতে হাজির হল চট্টগ্রাম জেলা পুলিশের একটি দল। গত সোমবার জেলা পুলিশের পক্ষ থেকে হাটহাজারী উপজেলার বিভিন্ন স্থানে গরিব ও শ্রমজীবী মানুষদের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী করতে দেখা গেছে।
জানা গেছে, জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক পিপিএম’র নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. মশিউদ্দৌলা রেজা পিপিএম (বার) হাটহাজারী পৌর এলাকায় পাহাড়ে বসবাসরত আদর্শ গ্রাম, গুচ্ছ গ্রাম, রঙ্গীপাড়া ও ফতেয়াবাদসহ বিভিন্ন এলাকায় গরীব ও শ্রমজীবী অসহায়দের মাঝে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেন।
খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন হাটহাজারী সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম, জেলা পুলিশ কার্যালয়ের সহকারী পুলিশ সুপার সৌমেন ও হাটহাজারী থানার অফিসার ইনচার্জ মো. মাসুদ আলম। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. মশিউদ্দৌলা রেজা পিপিএম (বার) সাংবাদিকদের জানান, করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত চট্টগ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে এ ধরনের সহায়তা অব্যাহত থাকবে।