হাটহাজারীতে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা

হাটহাজারী প্রতিনিধি

15

হাটহাজারীতে মাদকাসক্ত ছেলেকে ভ্রাম্যম্যাণ আদালতের মাধ্যমে জেলে দিলেন মা। বুধবার দুপুরে হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুহুল আমিন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আদালত এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে। দন্ডপ্রাপ্ত ওই ছেলের নাম জুনু করিম (৩৫)। জুনু হাটহাজারী পৌর এলাকার পশ্চিম দেওয়ান নগরের শালু মেম্বার বাড়ির মৃত জহুর আহাম্মদেণপুত্র বলে জানা গেছে।
জানা গেছে, দীর্ঘদিন ধরে দন্ডপ্রাপ্ত জুনু করিম মাদকাসক্ত হয়ে ঘরের আসবাবপত্র ভাঙচুরসহ নিজ মা, স্ত্রীকে মারধর করে পরিবারে তুমুল বিশৃঙ্খলা সৃষ্টি করে আসছিল। তবুও গর্ভধারিনী মা ইজ্জত-সম্মানের কথা বিবেচনায় রেখে বিষয়টি কাউকে অবহিত করেনি। তবে এসবের মাত্রা দিনদিন ছাড়িয়ে যাচ্ছিল। এরমধ্যে বুধবারও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটলে জুনুর মা ইউএনও’র কাছে একটি লিখিত অভিযোগ করে এবং সকালে থানা পুলিশ এসে তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের নিকট হাজির করে। এ সময় জুনু আদালতের কাছে তার অপরাধ স্বীকার করলে আদালত তাকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে।
এ ব্যাপারে ইউএনও রুহুল আমিন বলেন, কারাদন্ডপ্রাপ্ত জুনুর মায়ের অভিযোগ পেয়ে তাকে মাদকাসক্ত অবস্থায় আটক করে পুলিশ। এরপর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।