স্ট্যান্ডার্ড ব্যাংকের ঋণ বিতরণ কর্মসূচি

32

প্রান্তিক ও ভূমিহীন কৃষক এবং দরিদ্র তৃণমূল জনগোষ্ঠিকে প্রাতিষ্ঠানিক আর্থিক সেবাভুক্তির আওতায় নিয়ে এসে আয় উৎসারী কর্মকান্ডের বিস্তৃতি ঘটিয়ে গ্রামীণ অর্থনীতিকে গতিশীল করার লক্ষ্যে কাজ করছে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড। এ লক্ষ্যে সম্প্রতি গোপালঞ্জের সুইমিংপুল ও জিমনেশিয়াম অডিটোরিয়ামে প্রকাশ্যে ঋণ বিতরণ কর্মসূচিতে অংশ নেয় প্রতিষ্ঠানটি।
স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড লিড ব্যাংক হিসেবে এই অনুষ্ঠানটিতে প্রতিনিধিত্ব করে। অনুষ্ঠানে গোপালগঞ্জ জেলার ২২ টি সরকারি ও বেসরকারি তফসীলী ব্যাংকের ব্যবস্থাপক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত থেকে ১৬৮ জন গ্রাহককে প্রকাশ্যে ঋণ বিতরণ করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের ‘ফাইন্যান্সিয়াল ইনক্লুশন ডিপার্টমেন্ট’ এর মহাব্যবস্থাপক মো. আনোয়ারুল ইসলাম। সভাপতিত্ব করেন স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের এসইভিপি ও আঞ্চলিক প্রধান (খুলনা অঞ্চল) হায়দার নূরুন নাহার। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকটির প্রধান কার্যালয়ের কৃষি ও পল্লী ঋণ বিভাগের প্রধান মো. আমিনুল ইসলাম।
অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের ফিন্যান্সিয়াল ইনক্লুশন ডিপার্টমেন্টের উপ-পরিচালক তানবীর এহসান, অগ্রণী ব্যাংক লিমিটেডের ডিজিএম ও গোপালগঞ্জের আঞ্চলিক প্রধান হেদায়েত হোসেন শেখ, সোনালী ব্যাংক লিমিটেডের এজিএম ও গোপালগঞ্জের আঞ্চলিক প্রধান মো. আব্দুর রশীদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি