স্কয়ার টয়লেট্রিজের বিক্রয় সম্মেলন

7

গত ৯ ফেব্রুয়ারি স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড-এর “বার্ষিক বিক্রয় সম্মেলন-২০১৯” কক্সবাজারস্থ হোটেল সী প্যালেস-এর বল রুমে অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্বোধন করেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড-এর মাননীয় ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী। সম্মেলনে উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালক, অর্থ ও হিসাব, মো. গোলাম কিবরিয়া, হেড অব অপারেশন্স, মালিক মোহাম্মদ সাঈদ, বিক্রয় ও বিতরণ বিভাগের প্রধান, আবু তৈয়ব সিদ্দিকী, বিপনণ বিভাগের প্রধান, ড. জেসমিন জামান, ঊর্ধ্বতন ব্যবস্থাপক, বিক্রয় ও বিতরণ, সৈয়দ আবুল কাশেম ও সহকারি মহা ব্যবস্থাপক, মানবসম্পদ বিভাগ, মিস মোনামী হকসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড বাংলাদেশী মানুষের ব্যতিক্রমী চাহিদার কথা মাথায় রেখে পণ্যের গুনগত মান নিশ্চিত করার পাশাপাশি বিভিন্ন পণ্য বিপণন করে আসছে। ব্যবসার বাইরেও দায়িত্ববোধ থেকে ভোক্তা ও পার্টনারদের কথা চিন্তা করে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড দেশ এবং সমাজের উন্নয়নের জন্য নারী শিক্ষা, নিরাপদ মাতৃত্ব, সার্ভিকাল ক্যান্সার, নারী অধিকারের মতো অনেক সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত। পাশাপাশি একটি টোল-ফ্রি কেয়ার জোন নম্বরের (০৮০০০৮৮৮০০০) মাধ্যমে সর্বসাধারণকে ডাক্তারি পরামর্শ ও সাইকোলোজিক্যাল কাউন্সিলিং করে বিভিন্ন সমস্যার সমাধানের সহায়তা দিয়ে থাকে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড। কেয়ার জোন নম্বরটির মাধ্যমে রেজিস্ট্রেশনের ভিত্তিতে এ পর্যন্ত পাঁচ হাজারেরও বেশি বাচ্চাদের ঠোঁট কাটা সমস্যার সমাধানে বিনামূল্যে চিকিৎসা দেওয়া হয়েছে।
সম্মেলনে অঞ্জন চৌধুরী সুষ্ঠু বিক্রয় মনিটরিংয়ের মাধ্যমে সঠিক ভোক্তা সেবা প্রদান ও বিক্রয় নেটওয়ার্ক আরো সুদৃঢ় করার উপর জোর দেন এবং ভোক্তা সন্তুষ্টি বজায় রেখে প্রতিষ্ঠানটিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে সবার অবদানের জন্য বিশেষভাবে ধন্যবাদ প্রদান করেন। সম্মেলনে ফিউচার লিডারস প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সিইও কাজী এম. আহমেদ কোম্পানীর বিক্রয় প্রতিনিধিদের জন্য উৎসাহমূলক বিশেষ বক্তব্য রাখেন।
সম্মেলনে দেশের বিভিন্ন স্থান থেকে আগত সেল্স অফিসার, টেরিটোরি সেলস্ অফিসার, এরিয়া সেল্স ম্যানেজার, রিজিওনাল সেল্স ম্যানেজার, ডিভিশনাল সেল্স ম্যানেজার এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন। সম্মেলন শেষে ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী স্কয়ার সুপার হিরো অব দ্য ইয়ার-২০১৮ সহ অন্যান্য পুরস্কার বিজয়ীদের হাতে তুলে দেন। নৈশভোজ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সম্মেলনের সমাপ্তি হয়। বিজ্ঞপ্তি