সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ

126

মাইজভান্ডার দরবার শরিফ গাউসিয়া হক মনজিলের ‘শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (ক.) ট্রাস্ট’ পরিচালিত দারিদ্র্য বিমোচন প্রকল্প পরিচালনা পর্ষদ ও মাইজভান্ডার গাউসিয়া হক কমিটি বাংলাদেশ এর শাখা সংগঠনের ব্যবস্থাপনায় দেশব্যাপী সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী, মাস্ক, সাবান ও টিস্যু বিতরণ কর্মসুচির অংশ হিসেবে নগরীর শতাধিক চিন্নমূল-কর্মহীন মানুষেকে চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। গত রবিবার নগরীতে সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম তদারকি করেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও দারিদ্র্য বিমোচন প্রকল্প পরিচালনা পর্ষদের সভাপতি লায়ন দিদারুল আলম চৌধুরী।
এ সময় তিনি বলেন, দরবারে গাউসুল আযম মাইজভান্ডারীর গাউসিয়া হক মন্জিল-এর সম্মানিত সাজ্জাদানশীন এবং ‘শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারীর (কঃ) ট্রাস্ট’ ম্যানেজিং ট্রাস্টি আওলাদে রাসূল (দঃ) ও আওলাদে গাউসুল আযম মাইজভান্ডারী, শাহ্ সুফি সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী (ম.) বর্তমান বৈশ্বিক পরিস্থিতি ও আসন্ন ২২ চৈত্র উরস শরিফ’ উপলক্ষে যুগান্তকারী নির্দেশনা প্রদান করে বলেন ‘ইতোমধ্যেই যদি উরস মুবারক উপলক্ষে কোন হাদিয়া এন্তেজাম সম্পন্ন হয়ে যায়, তাহলে তা স্থানীয় দুর্যোগ প্রশমনের প্রয়োজনে ব্যয় করার অনুমতি দেয়া হচ্ছে’।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুহাম্মদ মঈন উদ্দীন বাকলিয়া থানা ওসি (তদন্ত), প্রকল্প পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক আবদুল হালিম আল মাসুদ, সহ-সম্পাদক মোহাম্মদ গিয়াস উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাছের, প্রচার সম্পাদক আহসান উল্লাহ চৌধুরী বিভন ও লুৎফর হায়দার রাসেল প্রমুখ। বিজ্ঞপ্তি