সেলিম-পরীর এই গল্পটা রোমাঞ্চকর

7

চলতি বছরের অন্যতম প্রশংসিত চলচ্চিত্র ‘স্বপ্নজাল’। গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় এতে নায়িকা হয়েছিলেন পরীমনি। এই জুটি আবারও আসছেন। তবে এবার আর পরিপাটি কোনও ঘরোয়া গল্প নিয়ে নয়। গা ছমছমে রোমাঞ্চকর এক গল্প নিয়ে হাজির হচ্ছেন তারা। নাম ‘প্রীতি’। এতে পরীর চরিত্রটি ক্রাইম রিপোর্টারের।
গিয়াস উদ্দিন সেলিম জানান, এটি নির্মিত হচ্ছে ভিডিও শেয়ারিং সাইট বায়োস্কোপের জন্য। আলফা আই মিডিয়া প্রোডাকশনস লিমিটেডের ব্যানারে নির্মাণ প্রতীক্ষিত এই ওয়েব ফিকশনের দৈর্ঘ্য হবে প্রায় ৩০ মিনিট। কাজটি প্রসঙ্গে পরী বললেন, ‘সেলিম ভাইয়ের সঙ্গে কাজ করার মজা আছে। তিনি যত্ন নিয়ে ছবি বানান। তাছাড়া এবারের গল্প পুরোটাই রোমাঞ্চকর। এমন কাজ আগে করিনি। চরিত্রটিও বেশ বোল্ড। তাই একটু টেনশনে আছি।’
পরিচালক জানালেন, আসছে ৯ নভেম্বর থেকে এর শুটিং শুরু হবে। এখানে পরীর সঙ্গে আরও দেখা যাবে সূচনা আজাদ, শ্যামল মাওলা, রহমত আলী, মোমেনা চৌধুরী, শিল্পী সরকার অপু প্রমুখকে। তবে কি পরীমনির বিপরীতে এই ওয়েব ছবির নায়ক হচ্ছেন শ্যামল মাওলা? জবাবে ‘প্রীতি’র চিত্রনাট্যকার ও নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘এখানে নায়ক-নায়িকা বলে কিছু নেই। ৩০ মিনিটের একটি থ্রিলার ফিকশন। এ ধরনের কাজ আগে করিনি। চেষ্টা করবো নতুন কিছু করার।’ ওয়েবের (অনলাইন) জন্য সেলিম-পরীমনির এটাই প্রথম কোনও প্রজেক্ট। জানালেন দুজনেই।