সীতাকুন্ডে ইয়াবাসহ তিন আনসার সদস্য গ্রেপ্তার

সীতাকুন্ড প্রতিনিধি

40

সীতাকুন্ডে ৪৫ লক্ষ টাকার ইয়াবাসহ তিন আনসার সদস্যকে গ্রেপ্তার করেছে মডেল থানা পুলিশ। গত সোমবার রাতে উপজেলার ভাটিয়ারী বাস স্টেশন এলাকা থেকে তাদের আটক পরবর্তী গ্রেপ্তার করেছে বলে নিশ্চিত করেন মডেল থানার উপ-পরিদর্শক মো. সাইফুল্ল্যাহ। গ্রেপ্তারকৃতরা হলো মো. জসিম উদ্দিন (২৪), মো. নূরুল ইসলাম রনি (২০) ও আজিজুর রহমান (২৫)। তিনজনই কক্সবাজার সদর এলাকার বাসিন্দা। তিনজন সংরক্ষিত আনসার সদস্য, তবে দুইজন চাকরিচ্যুত ও একজন নগরীর কোতোয়ালী থানাধীন সোনালী ব্যাংকের দায়িত্বে।
জানা যায়, উপজেলার ভাটিয়ারী বাস স্টেশন এলাকায় ডিউটি করছিল সীতাকুন্ড থানার উপ-পরিদর্শক মো. সাইফুল্ল্যাহসহ সঙ্গীয় ফোর্স। এ সময় সন্দেহ হলে দাঁড়িয়ে থাকা ঢাকামুখী তিন যাত্রীকে তারা তল্লাশী করেন। পরে কৌশলে তাদের আটক করে প্রতিজন থেকে ৫ হাজার করে মোট ১৫ হাজার ইয়াবা উদ্ধার করেন। উদ্ধার পরবর্তী তাদের ইয়াবাসহ থানায় নিয়ে আসা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৪৫ লক্ষ টাকা। এ বিষয়ে সীতাকুন্ড থানায় মামলা পরবর্তী আসামিদের মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়।
এ বিষয়ে সীতাকুন্ড থানার ওসি ইফতেখার হাসান বলেন, ‘গ্রেপ্তারকৃত আসামি তিনজনই আনসার সদস্য। প্রতিজন থেকে ৫ হাজার করে ১৫ হাজার ইয়াবা উদ্ধার করি। আমরা আসামিদের মাদকদ্রব্য আইনে জেলহাজতে প্রেরণ করেছি।’