সিনেমা দেখতে জ্যোতির আমন্ত্রণ

21

মুক্তির অপেক্ষায় রয়েছে জনপ্রিয় অভিনেত্রী জ্যোতিকা জ্যোতির সিনেমা ‘মায়া: দ্য লস্ট মাদার’। আগামী ২৭ ডিসেম্বর এই সিনেমা দেশজুড়ে মুক্তি পাবে। মাসুদ পথিক পরিচালিত এই ছবিটি হলে গিয়ে দেখতে সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন অভিনেত্রী।
বিষয়টি উল্লেখ করে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। লিখেছেন, ‘মায়া আমন্ত্রণ। ‘মায়া : দ্য লস্ট মাদার’ বাংলাদেশ সরকারের অনুদানপ্রাপ্ত একটি চলচ্চিত্র। বাংলাদেশের কিংবদন্তী শিল্পী শাহাবুদ্দীন আহমেদের চিত্রকর্ম ‘ওমেন’ এবং প্রখ্যাত কবি কামাল চৌধুরীর কবিতা ‘যুদ্ধশিশু’ অবলম্বনে চলচ্চিত্রটি নির্মাণ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা মাসুদ পথিক।
আমি এই চলচ্চিত্রে ‘মায়া’ চরিত্রে অভিনয় করেছি। আগামী শুক্রবার ২৭ ডিসেম্বর ২০১৯, সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে মায়া। ছবিটি হলে গিয়ে দেখার জন্য সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি। বাংলাদেশের মায়ায়, মুক্তিযুদ্ধের মায়ায়, যুদ্ধশিশুর মায়ায় আপনার পরিবার, বন্ধু, আত্মীয় সকলে মিলে ছবিটি দেখুন, হলে আসুন, প্রচার প্রচারণায় সাথে থাকুন। দেখবেন ‘মায়া’ আপনারও ছবি, বাংলাদেশের ছবি। ধন্যবাদ।’ ‘মায়া’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মুমতাজ সরকার (কলকাতা) ও জ্যোতিকা জ্যোতি। এছাড়াও আছেন প্রাণ রায়, দেবাশীষ কায়সার, হাসান ইমাম, ঝুনা চৌধুরী প্রমুখ।
এর আগে ‘আয়না’, ‘নন্দিত নরকে’সহ বিভিন্ন সিনেমায় অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন জ্যোতি। ওপার বাংলার ‘রাজল²ী ও শ্রীকান্ত’ সিনেমার মাধ্যমেও প্রশংসিত হয়েছেন জ্যোতি।