সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালামের স্মার্টকার্ড বিতরণ

19

বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক পর্যায়ক্রমে সারাদেশে স্মার্ট কার্ড বিতরণের অংশ হিসেবে নগরীর মোহরা ওয়ার্ডের নাগরিকদের মাঝে স্মার্টকার্ড বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আবদুচ ছালাম।
বৃহষ্পতিবার সকালে এ কর্মসূচি উদ্বোধন করতে গিয়ে তিনি বলেন, যে জাতির তথ্য ভান্ডার যত উন্নত ও সমৃদ্ধ সে জাতি তত বেশি শক্তিশালী ও নিরাপদ। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্বাচনী অঙ্গীকার ছিল, আধুনিক বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি নির্ভর ডিজিটাল বাংলাদেশ গঠন। সে লক্ষ্য অর্জন করতে চলেছি আমরা। ৪ মে মহাকাশে উৎক্ষেপন করা হবে বঙ্গন্ধু স্যাটেলাইট। এতে বাংলা দেশ লাভ করবে বিশ্ব স্যাটেলাইট ক্লাবের গৌরবময় সদস্য পদ। আমাদের গৌরবময় অর্জন গুলোকে বাধাগ্রস্ত ও নস্যাৎ করতে উঠে পড়ে লেগেছে একটি মহল। তারা বিভিন্নভাবে দেশের তরুণ প্রজন্মকে ইমোশনাল বø্যাকমেইল করতে চায়।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর মো. আজম, চট্টগ্রাম জেলা নির্বাচন অফিসের সিনিয়র অফিসার মনিরুল ইসলাম, থানা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ কামরুল আলম, কার্ড বিতরণ কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত অফিসার আতা মোহাম্মদ দস্তগীর, স্থানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন এস.এম আনোয়ার মির্জা, মো. ফারুক, হাছান মুরাদ চৌধুরী, স্কুল পরিচালনা কমিটির সদস্য মো. হানিফ খান প্রমুখ। বিজ্ঞপ্তি