দুটি অস্ত্র উদ্ধার

সিআরবিতে ছিনতাইয়ের প্রস্তুতিকালে গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক

24

নগরীর কোতোয়ালী থানাধীন সিআরবি এলাকায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার বিকেলে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, কুমিল্লা জেলার কোতোয়ালী থানাধীন কাউসার আহমেদ জসিম (২৩) এবং চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানাধীন আবদুল্লাহ আল নোমান (২৬)। নোমান হালিশহর বউ বাজার এলাকায় ভাড়া বাসায় থাকেন। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে একটি দেশিয় তৈরি এলজি ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
অভিযানে অংশ নেওয়া কোতোয়ালী থানা পুলিশের এসআই তারেকুজ্জামান পূর্বদেশকে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই ছিনতাইকারীকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো ৩-৪ জন ছিনতাইকারী পালিয়ে যায়।
তারা ছিনতাই ও ডাকাতির উদ্দেশ্যে সিআরবিতে জড়ো হয়েছিল।’
কোতোয়ালী থানার ওসি মো. মহসিন জানান, বুধবার বিকেলে রিয়াজউদ্দিন বাজারের এক ব্যবসায়ী ১২ লাখ টাকা নিয়ে সিআরবি হয়ে ডবলমুরিং যাওয়ার কথা। এ খবরে ছিনতাইকারীরা সেই টাকা ছিনতাইয়ের উদ্দেশ্যে সিআরবিতে অবস্থান নিয়েছিল। আমরা ঘটনাটি জানতে পেরে দ্রুত অভিযান চালিয়ে অস্ত্রসহ দুইজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন। পলাতক অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।’