সস্ত্রীক অভিনয়ে ওয়াসিম আকরাম

3

সিনেমা জগতে পা বাড়াচ্ছেন পাকিস্তানের সাবে অধিনায়ক ও বিশ্বের সর্বকালের অন্যতম সেরা বাঁহাতি পেসার ওয়াসিম আকরাম। শুধু তিনি একা নন, স্ত্রীকেও সঙ্গে নিয়েছেন তিনি। পাকিস্তানি গণমাধ্যম এ খবর নিশ্চিত করেছে।
জানা গেছে, অভিনয়ে সম্মতি জানিয়ে চুক্তি সই করেছেন ওয়াসিম আকরাম ও তার স্ত্রী শানিয়েরা। রুপালি পর্দায় একসঙ্গে জুটি হিসেবে দেখা যাবে ওয়াসিম-শানিয়েরাকে।
চিত্র পরিচালক ফয়জল কুরেশির ছবিতে সস্ত্রীক দেখা যাবে ওয়াসিম আকরামকে। ফয়জল দীর্ঘদিন বিজ্ঞাপন জগতে কাজ করলেও, তার এই ছবির মাধ্যমে চলচ্চিত্র নির্দেশক হিসেবে হাতেখড়ি হতে চলেছে। সিনেমার নাম ‘মানি ব্যাক গ্যারান্টি’। আপাদমস্তক কমেডি ছবি। পরিচালকের দাবি, হাসতে হাসতে দম ফাটবে।
জানা গিয়েছে, ফয়জল কুরেশি নিজেই সিনেমার চিত্রনাট্য লিখেছেন। ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে ফাওয়াদ খানকে। আছেন অভিনেতা মিকাল জুলফিকারও। সামনের নভেম্বরেই শ্যুটিং শুরু হওয়ার কথা। মাহিরা খানকেও এই ছবিতে রাখতে চাইছেন পরিচালক। যদিও, বিষয়টি এখনও চ‚ড়ান্ত হয়নি। সামনের নভেম্বরেই শ্যুটিং শুরুর কথা।
ফয়জলের সঙ্গে আকরামে কাজের অভিজ্ঞতা রয়েছে। অতীতে তার বানানো একাধিক টিভি বিজ্ঞাপনে আকরামকে দেখা গিয়েছে। বিজ্ঞাপনের মতো এবার বড়পর্দায় এই জুটি কতটা সফল হয়, সেদিকে অনেকেরই চোখ থাকবে।