দি নাগরিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির অনুষ্ঠানে তথ্যমন্ত্রী

সরকার দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে লড়াই করছে

11

তথ্যমন্ত্রী ও অওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, বর্তমান সরকার দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে লড়াই করছে। একই সাথে নাগরিকদের আবাসনসহ অন্যান্য সমস্যা সমাধানের জন্য কাজ করছে। দি নাগরিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটি আবাসনের উন্নয়নের জন্য সরকারের সহযোগিতা সব সময় থাকবে। দি নাগরিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির শ্যামল ছায়া প্রকল্পের মূল ফটক উদ্বোধন ও মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গতকাল দুপুরে প্রকল্প অফিসে তিনি এই কথা বলেন।
সোসাইটির সভাপতি মো. সাইফুদ্দীন খালেদের সভাপতিত্বে ও সহ-সভাপতি কবি ও সাংবাদিক নাজিমুদ্দীন শ্যামলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র¡ আ. জ. ম নাছির উদ্দিন।
অনুষ্ঠানে তথ্যমন্ত্রী আরও বলেন, নাগরিক হাউজিং সোসাইটির মসজিদ নির্মাণ সহ সকল উন্নয়ন কার্যক্রমে সহযোগিতা অব্যাহত থাকবে।
বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম সিটি মেয়র আ. জ. ম নাছির উদ্দিন বলেছেন, নগরের ভেতরে রাস্তাসমূহ মেরামত ও পুননির্মাণ সহ নালা নির্মাণে সিটি কর্পোরেশন সার্বিক ব্যবস্থা গ্রহণ করবে। উন্নয়নের যেকোন কর্মকান্ডে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সহযোগিতা থাকবে। আমরা চট্টগ্রামকে সবুজ ও পরিচ্ছন্ন নগরী হিসাবে গড়ে তুলব।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সোসাইটির সাধারণ সম্পাদক শফিক আহমেদ ও শুভেচ্ছা বক্তব্য রাখেন পরিচালক এ. আর. এম শামিম উদ্দিন।