শোভন ক্লাবের ঈদ উপহার বিতরণ

4

পবিত্র ঈদে এবং মহামারি করোনা ভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে চট্টগ্রাম শোভন ক্লাবের উদ্যোগে এবং মোহিনী গ্রুপ ও ফারহান এন্টারপ্রাইজ এর সার্বিক সহযোগিতায় ৬০০ কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ শুরু হয়েছে।
এরই অংশ হিসেবে বুধবার চট্টগ্রাম পুরাতন রেলওয়ে স্টেশনের সামনে সুবিধা বঞ্চিত ৬০জন শিশুর মাঝে চাউল, ডাল, তৈল, দুধ, লাচ্চা সেমাই, বাংলা সেমাই, চিনি, আলু, পিঁয়াজ, লবণ, কনডেন্সড মিল্ক, নুডল্স দেওয়া হয়ছে।
চট্টগ্রাম শোভন ক্লাবের সভাপতি মোহাম্মদ ইউসুফ এবং সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন লিটন এইসামগ্রী সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন দৈনিক আজাদীর সিনিয়র সাংবাদিক এবং আলোর ঠিকানা পরিচালক ঋত্বিক নয়নসহ পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, ফারহান এন্টারপ্রাইজ এর পরিচাল মো. ফারহান সিদ্দিক চৌধুরী, শোভন ক্লাব সহ সভাপতি ইয়াসমিন সুলতানা, যুগ্ন -সম্পাদক রিজভী হাসান সানি, অর্থ সম্পাদক সাইমন আহমেদ সাহেদ, প্রচার সম্পাদক ওয়াহিদুল আলম অভি, সদস্য আনিসুল ইসলাম ইমন, আবদুর রহিম বাচ্চা, আরমান হোসেন, মনা এবং সাহেদ হোসেন হিরা। বাকী উপহারসামগ্রী চট্টগ্রামের বিভিন্ন এতিমখানা এবং কর্মহীন মানুষ মাঝে বিতরণ হবে বলে জানিছেন সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন লিটন। বিজ্ঞপ্তি