কেডিএস এক্সেসরিজের এজিএম

শেয়ারহোল্ডারদের জন্য ১৫ শতাংশ লভ্যাংশ অনুমোদন

5

পুঁজিবাজারে তালিকাভুক্ত কেডিএস এক্সেসরিজ লিমিটেডের ২৮তম বার্ষিক সাধারণ সভা সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে নগরীর পতেঙ্গা বোট ক্লাব মিলনায়তন এ সভা অনুষ্ঠিত হয়। সভায় কোম্পানীর শেয়ারহোল্ডারদের জন্য ১০% নগদ ও ৫% স্টক লভ্যাংশসহ মোট ১৫% লভ্যাংশ অনুমোদন হয়। এছাড়াও কোম্পানীর গত ৩০ জুনের নিরীক্ষিত আর্থিক বিবরণী, পরিচালক নিয়োগ এবং পরবর্তী বছরের জন্য বহিঃনিরীক্ষক নিয়োগসহ অন্যান্য বিষয়সমূহ অনুমোদন হয়।
সভায় কোম্পানির চেয়ারম্যান খলিলুর রহমানের সভাপতিত্বে ব্যবস্থাপনা পরিচালক সেলিম রহমান, স্বাধীন পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন, পরিচালক কামরুল হাসান এফসিএ, বহিঃনিরীক্ষকের প্রতিনিধি, কোম্পানির সিইও দেবাশীষ দাশ পাল, সিএফও বিপ্লব কান্তি বণিক, কোম্পানি সেক্রেটারি মনজুরে খোদা এবং কোম্পানীর উচ্চ পদস্থ কর্মকর্তারাসহ শেয়ার হোল্ডাররা উপস্থিত ছিলেন।
খলিলুর রহমান বলেন, স্থানীয় ও বহির্বিশ্বে থাকা পোশাক শিল্পের জন্য বর্তমান সময়টার অবস্থা খুব চ্যালেঞ্জিং। তারপরও এ বছর কোম্পানী তাদের পণ্য বিক্রি করেছে ২৩০ কোটি টাকা। যা গত বছর ছিল ২০৭ কোটি টাকা। এতে দেখা যায়, এ বছর ২৩ কোটি টাকার বেশি বিক্রি করেছে কোম্পানী।
ব্যবস্থাপনা পরিচালক সেলিম রহমান বলেন, আমাদের চিন্তা হলো, আগামী পাঁচ বছরে আমরা নিজস্ব ডিজাইনে উৎপাদন করতে চাই। আমাদের সক্ষমতা বাড়ছে। আমরা চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত। আমরা সঠিক সিদ্ধান্ত নিতে সচেষ্ট। বিজ্ঞপ্তি