শেষ মুহূর্তের গোলে যুবাদের সর্বনাশ

পূর্বদেশ ক্রীড়া ডেস্ক

7

ম্যাচের বয়স যখন ৮৯ মিনিট তখন স্কোর বাহরাইন ১ : বাংলাদেশ ০। কিন্তু ম্যাচ শেষে স্কোর বাহরাইন ৩ : বাংলাদেশ ০। স্কোর আর সময়ই বলে দিচ্ছে শেষ মুহূর্তে মধ্যপ্রাচ্যের দলটির বিরুদ্ধে সর্বনাশ হয়েছে বাংলাদেশের যুবাদের। না হলে ১-০ গোলের হারেই শুরু হতো এএফসি অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপের বাছাই পর্ব। হয়েছে ৩-০ গোলের হার দিয়ে।
দুই দেশের ফুটবলের যে পার্থক্য, তাতে স্কোর ৩-০ যে খুব বেশি তা কিন্তু নয়। কিন্তু এই ম্যাচে তিনটি গোল খাওয়ার মতো খেলেনি ফাহিম, ইয়াছিনরা। বুধবার রাতে বাহরাইনের মানামাতে বাংলাদেশের বিরুদ্ধে স্বাগতিকরা গোল করে এগিয়ে যায় ৪৩ মিনিটে। এর পর মনে হয়েছিল যে কোনো সময় ম্যাচে ফিরবে বাংলাদেশ। ৯০ মিনিটে দ্বিতীয় গোল হজমের আগে অন্তত চারটি ভালো সুযোগও এসেছিল। কিন্তু ম্যাচে ফিরতে তো পারেইনি, উল্টো শেষ মুহূর্তে আরো দুই গোল হজম। তৃতীয় গোল হয়েছে ইনজুরি সময়ের শেষ দিকে।
‘ই’ গ্রæপে বাংলাদেশের অন্য দুই প্রতিপক্ষ জর্ডান ও ভুটান। বুধবার রাতে ভুটান খেলেছে জর্ডানের বিরুদ্ধে। বাংলাদেশের মতো তারাও হেরেছে ৩-০ গোলে। বাংলাদেশের দ্বিতীয় ম্যাচে আগামীকাল জর্ডানের বিরুদ্ধে। বাংলাদেশ সময় সন্ধ্যা সোয়া ৭ টায় ম্যাচটি শুরু হবে বাহরাইনের পানামার খলিফা স্পোর্টস সিটি স্টেডিয়ামে।