শুটিংয়ে আঘাত পেলেন বাপ্পি

28

কিছুদিন আগে সাফিউদ্দিন সাফির পরিচালনায় ‘সিক্রেট এজেন্ট’ সিনেমার শুটিং শুরু করেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। বুধবার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) সিনেমাটির একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে চোট পেয়েছেন তিনি। সিনেমাটির দৃশ্যের প্রয়োজনে বাপ্পিকে লোহার শিকলে বেঁধে ঝুলিয়ে রাখা হয়েছিল। হঠাৎ শিকল ছিঁড়ে মাটিতে পড়ে যান তিনি। তখন ডান পায়ের হাটুতে বেশ চোট পান বাপ্পি।
আঘাত পাওয়ার পর বাপ্পির সহকারীসহ শুটিং সেটে থাকা উপস্থিত কয়েকজন তাকে টেনে তুলেন। এরপর প্রাথমিক চিকিৎসা দেন। তবে আঘাত খুব বেশি গুরুতর না হওয়ায় কিছুক্ষণ বিশ্রাম নিয়ে তিনি আবার ক্যামেরার সামনে দাঁড়ান।
বাপ্পি বলেন, খুব কঠিন দৃশ্যের শুটিং ছিল। হঠাৎ শিকল ছিঁড়ে পড়ে গিয়ে আঘাত পেয়েছি। পেশাদারিত্ব জায়গা থেকে আঘাত পাওয়ার পরও আবার ক্যামেরার সামনে দাঁড়াতে হয়েছে। কারণ এখন শুটিং না করলে পরিচালক বেশ বিপদে পড়বেন। শুটিং শেষ করে চিকিৎসকের কাছে যাবো। গত ২৭ জানুয়ারি সিনেমাটির শুটিং শুরু হয়। অ্যাকশন থ্রিলার গল্পের সিনেমাটিতে পুলিশের এজেন্ট হিসেবে দেখা যাবে বাপ্পিকে। এতে তার প্রেমিকার চরিত্রে অভিনয় করছেন নবাগত নায়িকা উষ্ণ।