লিপি বড়ুয়া

8

বাকবিশিস চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, সীতাকুন্ড লতিফা সিদ্দিকী ডিগ্রি কলেজের অধ্যক্ষ, বিশিষ্ট লেখক শিমুল বড়–য়ার স্ত্রী লিপি বড়ুয়া (৫০) গতকাল শুক্রবার বিকাল ৫টায় নগরীর সার্সন রোডস্থ নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন।
মৃত্যুকালে তিনি স্বামী, এক কন্যা, বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। আজ শনিবার দুপুর ২টায় কাতালগঞ্জ নবপÐিত বিহার প্রাঙ্গণে তার শেষকৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হবে।
অধ্যক্ষ শিমুল বড়–য়ার মৃত্যুতে বাংলাদেশ কলেজ-বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (বাকবিশিস) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোহাম্মদ জাহাঙ্গীর, বিভাগীয় কমিটির সভাপতি অধ্যাপক উত্তম চৌধুরী, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবুল মনসুর মো. হাবীব, জেলা কমিটির সভাপতি অধ্যক্ষ মোহাম্মদ রফিক উদ্দিন, সাধারণ সম্পাদক অধ্যাপক তড়িৎ কুমার ভট্টাচার্য, মহানগর কমিটির সভাপতি অধ্যাপক নোমান আহমাদ সিদ্দিকী, সাধারণ সম্পাদক অধ্যাপক অজিত দাশ গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে প্রয়াতের পারলৌকিক শান্তি কামনা করেন।
এছাড়াও বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) চট্টগ্রাম জেলা সভাপতি কমরেড নূরনবী ও সাধারণ সম্পাদক কমরেড অধ্যাপক অশোক সাহা গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি