লন্ডন যাচ্ছেন মেয়র

56

ঢাকার উদ্দেশ্যে সপরিবারে গতকাল শনিবার চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। আজ রবিবার সকাল ১০টায় দুবাইগামী একটি ফ্লাইটে করে ঢাকা থেকে লন্ডনের উদ্দেশে যাত্রা করবেন তিনি।
পরিবারের সদস্যদের মধ্যে রয়েছেন সহধর্মিনী শিরিন আক্তার, কন্যা ফাহমিদা তাসনিম নওশীন ও পুত্র আবু সাদিক মো. তামজিদ।
আইসিসি’র আমন্ত্রণে ওয়ার্ল্ড কাপ-২০১৯ দেখার উদ্দেশ্যে তিনি লন্ডনে যাত্রা করেছেন। আগামী ৯ জুলাই তার দেশে ফেরার কথা রয়েছে। গতকাল চট্টগ্রাম বিমানবন্দর ত্যাগকালে সাবেক মন্ত্রী দিলীপ বড়–য়া, চসিক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, কাউন্সিলর, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর, রাউজান উপজেলা চেয়ারম্যান আহসানুল হায়দার চৌধুরী বাবুল, চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, সচিব আবু সাহেদ চৌধুরী, ওয়াসার চেয়ারম্যান প্রকৌশলী এ কে এম ফয়েজল্লাহসহ চসিকের কর্মকর্তা, কর্মচারী ও স্থানীয় রাজনীতিক নেতৃবৃন্দ মেয়রকে বিদায় জানান।
এর আগে গতকাল সকালে নগরীর আন্দরকিল্লা মোহাদ্দেস ভিলাস্থ সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের বাসভবনে চসিক কর্মকর্তাদের এক বৈঠক অনুষ্ঠিত হয়। এতে সিটি মেয়র নগর উন্নয়নে চলমান প্রকল্পের কাজ তদারকির উপর গুরুত্বারোপ করেন। এ ব্যাপারে তিনি চসিক প্রধান নির্বাহী কর্মকর্তার সাথে সকল কাজের সমন্বয় করার জন্য সংশ্লিষ্টদের পরামর্শ দেন। এ সময় চসিক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, তত্ত¡াবধায়ক প্রকৌশলী আনোয়ার হোসেন, কামরুল ইসলাম, মনিরুল হুদা, আবু ছালেহ, তত্ত¡াবধায়ক প্রকৌশলী সুদীপ বসাক, ঝুলন কুমার দাশ, নির্বাহী প্রকৌশলী অসীম বড়–য়া ও বিপ্লব দাশ প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে সিটি মেয়র দেশের বাইরে অবস্থানকালে ২০নং দেওয়ান বাজার ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করবেন। বিজ্ঞপ্তি