রোটারী ক্লাব অব চিটাগাং রয়েলস এর অভিষেক

15

রোটারীর সাবেক জেলা গভর্নর রোটারিয়ান এম এ আহাদ বলেছেন, সারা বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশেও রোটারী সমাজসেবার ক্ষেত্রে অনন্য ভূমিকা রেখে চলেছে। চট্টগ্রামের রোটারী ক্লাবগুলো বিশ্ব রোটারীতে অবদান রাখছে। রোটারী যারা করেন তারা সৎ এবং স্বচ্ছতার প্রতিক। তিনি নতুন ক্লাব হিসেবে রোটারী ক্লাব অব চিটাগাং রয়েল’স এর প্রশংসা করে বলেন, এ ক্লাবটির জন্ম মাত্র দু’বছর। এরই মধ্যে তারা অনেকগুলো কাজ করেছে। বিশেষ করে রোটারী ফাউন্ডেশনে ১ হাজার ডলার প্রদানের প্রতিশ্রæতি দিয়েছে। এ ক্লাবের প্রত্যেক রোটারিয়ানের বিশেষ যোগ্যতা আছে। একজন রোটারিয়ান পরিবারের কাছ থেকে সময় ভাগ করে রোটারীতে সময় দেন। তাদের দেয়া এ সময়ের জন্য সমাজ ও দেশ উপকৃত হয়। গত বৃহস্পতিবার নগরীর একটি হোটেলে রোটারী ক্লাব অব চিটাগাং রয়েল’স এর নতুন কার্যকরী পরিষদের অভিষেক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
রোটারিয়ান জামাল উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে বক্তব্য দেন সাবেক গভর্নর ও রোটারী ক্লাব অব চিটাগাং রয়েল’স এর উপদেষ্টা অধ্যাপক রোটারিয়ান তৈয়ব চৌধুরী, এসিসট্যান্ট গভর্নর রোটারিয়ান সাব্বির আহমেদ, ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রোটারিয়ান জসিম উদ্দিন চৌধুরী, রোটারী ক্লাব অব গ্রেটার চিটাগাং এর প্রতিষ্ঠাতা সভাপতি রোটারিয়ান মোহাম্মদ শাহজাহান, কুমিল্লা রোটারী ক্লাবের সাবেক সভাপতি রোটারিয়ান আবু আজমল খান পাঠান, রোটারী ক্লাব অব চিটাগাং রয়েলস এর নির্বাচিত সভাপতি রোটারিয়ান কাজী আবুল মনসুর, ক্লাবের সচিব রোটারিয়ান মামুনুর রশিদ, ক্লাবের সার্জেন্ট এট আর্মস রোটারিয়ান সুজন কান্তি চৌধুরী প্রমুখ।
অভিষেক অনুষ্ঠানে ক্লাবের রোটারিয়ানদের যেসব সন্তান বিভিন্ন পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়েছে, তাদের পুরস্কৃত করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ হয়। বিজ্ঞপ্তি