রেড ক্রিসেন্ট চট্টগ্রামের বার্ষিক সাধারণ সভা

7

যুব শ্রেণির নৈতিক অবক্ষয়রোধ ও পুরো দেশের আর্শীবাদে পরিণত করতে সক্ষম যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম। বিনা পারিশ্রমিকে যুবকরা এসে মানবতার সেবায় এগিয়ে আসছে এটি একটি দুঃসাধ্য ব্যাপার। দুনীর্তিমুক্ত সুশিক্ষিত জাতি গঠনে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। মানুষের জন্য কাজ করা মহৎ কাজ যা যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের স্বেচ্ছাসেবকদের সমাজ ও দেশের গঠন অনুপ্রেরণা প্রদান করে। যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের বার্ষিক সাধারণ সভা-২০১৮ ও ক্যাম্প মতবিনিময় সভায় বক্তরা একথা বলেন।
যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান মো.ইসমাইল হক চৌধুরী ফয়সাল এর সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা-২০১৮ ও আসন্ন যুব রেড ক্রিসেন্ট ক্যাম্প-২০১৯ উপলক্ষে এক মতবিনিময় সভা নগরীর আন্দরকিল্লাস্থ চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্ট মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ইউনিট ভাইস-চেয়ারম্যান ও সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য ডা.শেখ শফিউল আজম। বিশেষ অতিথি ছিলেন প্রাক্তন যুবপ্রধান ও চট্টগ্রাম সিটি ইউনিটের প্রাক্তন সেক্রেটারী এইচ এম সালাউদ্দিন, জেলা ইউনিট কার্যকরী পর্ষদ সদস্য আনোয়ার আজম, চট্টগ্রাম সিটি ইউনিটের কার্যকরী পর্ষদ সদস্য সাফকাত জাহান, মহসিন উদ্দিন চৌধুরী, সিনিয়র যুব সদস্য ও প্রাক্তন প্রশিক্ষণ বিভাগীয় প্রধান এস. এম এরফান।
সভায় বছরব্যাপি উল্লেখযোগ্য সেবা কার্যক্রমসমূহ তুলে ধরেন যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর সাংগঠনিক বিভাগীয় প্রধান রাজীব দে, দপ্তর, সাংস্কৃতিক ও বন্ধুত্ব বিভাগীয় প্রধান মিমি আক্তার, স্বাস্থ্য ও সেবা বিভাগীয় প্রধান মো.মোস্তাফিজুর রহমান ভূইঁয়া, ক্রীড়া ও প্রকাশনা বিভাগীয় প্রধান মো.মঈনুল ইসলাম, প্রশিক্ষণ বিভাগীয় উপ-প্রধান আমিনুল হক তারেক, রক্ত বিভাগীয় উপ-প্রধান জনি চৌধুরী তাদের স্ব স্ব বিভাগীয় রিপোর্ট পেশ করেন। এছাড়াও উপস্থিত ছিলেন সাংগঠনিক বিভাগীয় উপ-প্রধান আর্সেল আজিম, আ ন ম তামজীদ, হাসনা কামাল কলি, অর্পিতা দাশ, প্রশিক্ষণ বিভাগীয় উপ-প্রধান আজমিরা খানম, ক্রীড়া ও প্রকাশনা বিভাগীয় উপ-প্রধান কৃষ্ণ দাশ। খবর বিজ্ঞপ্তির