রিহ্যাব ফেয়ারের সমাপনী

রিয়েল এস্টেট সেক্টরের অবস্থা অনেক ভাল

51

রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার শেষ হয়েছে গতকাল ৯ ফেব্রূয়ারি। নগরীর হোটেল রেডিসনে গত ৬ ফেব্রæয়ারি এ মেলা শুরু হয়। মেলার শুরু থেকে গতকাল পর্যন্ত প্রচুর ক্রেতা, দর্শনার্থী মেলায় এসেছেন। গতকালও ছিল উপচে পড়া ভিড়।
গতকাল এক প্রেসব্রিফিংয়ে রিহ্যাব ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী বলেন, দেশের রিয়েল এস্টেট সেক্টরের অবস্থা এখন অনেক ভাল। যার প্রত্যক্ষ প্রতিফলন এবারের রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার। ফেয়ারের ৪ দিন ক্রেতা দর্শনার্থীর আগমন, বিশেষ করে শুক্র, শনি এবং রবিবার উপচে পড়া ভিড় এবং ফেয়ারের প্রবেশ পথে দীর্ঘ লাইন সকলেই লক্ষ্য করেছেন। ৪ দিনে প্রায় ১৪ হাজার ক্রেতা দর্শনার্থী মেলা প্রাঙ্গণ ভিজিট করেছেন। তিনি বলেন, ফেয়ারে অংশগ্রহনকারী প্রতিষ্ঠানসমূহ ক্রেতাদের জন্য যে সকল অফার নিয়ে এসেছেন মেলা চলাকালীন সাপ্তাহিক ও সরকারি ছুটি ও ব্যাংক বন্ধ থাকার কারণে ফেয়ার শেষ হওয়ার পরেও আগামী ৭ দিন কোম্পানির নিজস্ব অফিসে সে সকল সুযোগ-সুবিধা দেওয়া হবে।
তিনি বলেন, এবারের ফেয়ারে ৪৯৮টি ফ্ল্যাট ও ১০৯টি প্লট বুকিং ও প্রতিশ্রুতি দেওয়া হয়েছে যার মোট মূল্য ৩শ ৪৫ কোটি টাকা। রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার আয়োজন এবং সফলভাবে সম্পন্ন করার জন্য ক্রেতা, দর্শনার্থী, প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই।
এ সময় উপস্থিত ছিলেন রিহ্যাব পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী ও মাহবুব সোবহান জালাল তানভির। রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য মিজানুর রহমান, রেজাউল করিম, মো. মোরশেদুল হাসান, মো. নাজিম উদ্দিন, ইঞ্জিনিয়ার শেখ নিজাম উদ্দিন, রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার অর্গানাইজিং কমিটির সদস্য আশিষ রায় চৌধুরী। বিজ্ঞপ্তি