রিয়াজউদ্দিন বাজার শুক্রবার বন্ধের দিনও খোলা থাকবে

12

রিয়াজউদ্দিন বাজারের সকল দোকান সমূহ কাল শুক্রবার হতে ঈদ পর্যন্ত সকল বন্ধের দিনেও খোলা থাকবে। রিয়াজউদ্দিন বাজার বণিক কল্যাণ সমিতি ও স্থানীয় দোকান কর্মচারী সমিতির সংগঠনসমূহের যৌথ সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। রিয়াজ উদ্দিন বাজার বণিক কল্যাণ সমিতির কার্যালয়ে মুহাম্মদ মাহবুবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো সিদ্ধান্ত নেয়া হয় যে, শ্রমিক-কর্মচারীদেরকে পবিত্র ঈদ উপলক্ষে বেতন-বোনাস সহ অতিরিক্ত কাজের বিনিময়ে ১৫ দিনের অতিরিক্ত মজুরি প্রদানের জন্য সংশ্লিষ্ট সকল দোকান মালিকদের প্রতি বিশেষভাবে অনুরোধ জানানো হয়।
বাজারের সকল ব্যবসায়ী-কর্মচারীসহ সংশ্লি­ষ্ট সকলের প্রতি ক্রেতাদের সাথে অধিকতর সুন্দর ব্যবহার ও সেবার মনোভাব নিয়ে কাজ করার আহব্বান জানানো হয়। সভায় বণিক সমিতি কর্তৃক ঈদ উপলক্ষে বাজারে ক্রেতাদের সুবিধার্থে নেয়া বিশেষ ব্যবস্থা সমূহ সম্পর্কে পর্যালোচনাও সন্তোষ প্রকাশ করা হয়। প্রবল বর্ষায়ও যাতে ক্রেতাগণ নির্বিঘেœ কেনা-কাটা করতে সক্ষম হন সারা বাজারে ত্রিপলের ব্যবস্থা, লাইটিংয়ের ব্যবস্থা, পরিষ্কার-পরিচ্ছন্নতার জন্য বিশেষ টিম নিয়োগ, নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে অতিরিক্ত সিকিউরিটি গার্ড নিয়োগ এবং সার্বক্ষণিক পুলিশ টিম নিয়োগের জন্য সংশ্লি­ষ্ট প্রশাসনসহ সকলকে কৃতজ্ঞ জ্ঞাপন করা হয়।
সভায় উপস্থিত ছিলেন রিয়াজ উদ্দিন বাজার বণিক কল্যাণ সমিতির সেক্রেটারি এস.এম এয়াকুব, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ বাদশা মিয়া, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবুল কালাম এবং কর্মচারী সমিতি ১৩৪১ এর সভাপতি সৈয়দ মোহাম্মদ নুরুল আব্বাস, সেক্রেটারি এম. এ জিন্নাহ, শরিফুল ইসলাম, ই/বি ৬৭ সভাপতি মোহাম্মদ সেলিম, সেক্রেটারি মোহাম্মদ মুহাম্মদ আকরাম খান, আবুল কালামসহ প্রমুখ। বিজ্ঞপ্তি