রিজেন্টের টিকিটে ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়

3

ভ্রমণপিপাসু বিশেষ করে মধ্যবিত্তদের বেড়ানো সহজ ও সাশ্রয়ী করতে বর্ষপূর্তিতে টিকিটে মূল্যছাড়ের অফার দিয়ে আসছে রিজেন্ট এয়ারওয়েজ। এর ধারাবাহিকতায় নবম বর্ষপূর্তি উপলক্ষে ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে দেশের বেসরকারি এই বিমান সংস্থা। পাঁচটি আন্তর্জাতিক ও দুটি অভ্যন্তরীণ রুটের টিকিটে এ সুবিধা পাওয়া যাবে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
জানা গেছে, ছাড়ের পর সব ট্যাক্সসহ ঢাকা থেকে চট্টগ্রাম ও চট্টগ্রাম থেকে ঢাকায় যাওয়া-আসা ৪ হাজার টাকা, ঢাকা থেকে কক্সবাজার ও কক্সবাজার থেকে ঢাকায় যাওয়া-আসার ভাড়া ৬ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে।
আন্তর্জাতিক রুটে ঢাকা থেকে কলকাতা যাওয়া-আসা ৮ হাজার ৯৯৯ টাকা, সিঙ্গাপুর ও কুয়ালালামপুরে যাওয়া-আসা ১৯ হাজার ৯৯৯ টাকা, মাসকাটে যাওয়া-আসা ২৪ হাজার ৪৯৯ ও দোহায় যাওয়া-আসার টিকিটের মূল্য রাখা হয়েছে ২৫ হাজার ৯৯৯ টাকা।
চট্টগ্রাম থেকে কলকাতায় যাওয়া-আসা ৮ হাজার ৯৯৯ টাকা, মাসকাটে যাওয়া-আসা ২৪ হাজার ৪৯৯ টাকা ও দোহায় যাওয়া-আসার ভাড়া ২৫ হাজার ৯৯৯ টাকা নির্ধারণ করেছে রিজেন্ট।
দেশব্যাপী রিজেন্টের বিক্রয়কেন্দ্র ও ট্রাভেল এজেন্ট থেকে আগামী ১ নভেম্বর থেকে ৩০ নভেম্বরের মধ্যে বিশেষ অফারের টিকিট কেনা যাবে। এর মাধ্যমে ১ নভেম্বর থেকে আগামী বছরের (২০২০) ২৪ অক্টোবর পর্যন্ত যাত্রীরা পছন্দমতো সময়ে ভ্রমণ করতে পারবেন।
রিজেন্ট এয়ারওয়েজের পরিচালক (বিপণন ও বিক্রয়) সোহেল মজিদ জানান, বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন (শ‚ন্য শতাংশ) সহজ কিস্তিতে মূল্যছাড়ে টিকিট কিনতে পারবেন।
রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া বলেন, ‘একমাত্র আমরাই ২০১৩ সাল থেকে এ ধরনের বিশেষ অফার দিয়ে আসছি। দেশ-বিদেশে বেড়ানো সাশ্রয়ী হওয়ায় প্রতিবছর রিজেন্টের এই আকর্ষণীয় অফারের অপেক্ষায় থাকেন সবশ্রেণির মানুষ। এর মাধ্যমে গত সাত বছরে বিপুলসংখ্যক ভ্রমণপিপাসু উপকৃত হয়েছেন।