রামগড়ে আ.লীগ নেতা সুলতান আহাম্মদ ও ইয়াছিনের স্মরণে শোকসভা

রামগড় প্রতিনিধি

21

১৯৯৯ সালের ২৮ জুন দুর্বৃত্তদের হাতে নির্মম ভাবে খুন হওয়া খাগড়াছড়ির রামগড় উপজেলা আ.লীগ নেতা ইয়াছিনের ১৯তম মৃত্যুবার্ষিকী এবং ২৫ জুন আ.লীগের জাতীয় নির্বাহী কমিটির তৎকালীন সদস্য ও বীর মুক্তিযোদ্ধা সুলতান আহাম্মদদের ২১তম মৃত্যুবার্ষিকী পালন করেছে ইয়াছিন স্মৃতি পরিষদ ও মরহুম সুলতান স্মৃতি পরিষদ।
বৃহস্পতিবার সকাল ১০টায় মরহুমদের কবরে পুস্পমাল্য অর্পণ শেষে শিল্পী কমিউনিটি সেন্টারে ইয়াছিন স্মৃতি পরিষদের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল কাদের এর সভাপতিত্বে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভার শুরুতে স্মৃতিচারণ করেন স্মৃতি পরিষদের সদস্য ও সঞ্চালক মো. শাহ আলম। সভায় বক্তাগণ তৎকালীন আ.লীগ নেতা মরহুম ইয়াছিনকে নির্মমভাবে যারা হত্যা করেছে তাদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে প্রশাসনসহ নেতৃবৃন্দ ও রামগড়বাসীর সহযোগিতা কামনা করে বক্তব্য রাখেন, জেলা আ.লীগের উপদেষ্টা ও সাবেক সাংসদ একেএম আলীম উল্যাহ, সাবেক জেলা পরিষদ সদস্য মংপ্রাচ্যে চৌধুরী, জেলা আ.লীগ সদস্য বেলায়েত হোসেন, হেয়াকো বনানী কলেজের অধ্যক্ষ ফারুকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক কাজী নুরুল আলম, সাবেক ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান, আ.লীগ নেতা ও স্মৃতি পরিষদ সদস্য শামসুদ্দিন মিলন, সদস্য ফারুক আহাম্মেদ, মরহুম সুলতান আহাম্মদের নাতি আসিফ উদ্দিন, মরহুম ইয়াছিনের সন্তান শাহরিয়ার আরমানসহ প্রমুখ।
পরে মিলাদ ও দোয়া মাহফিল শেষে তবারক বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন- স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিকসহ স্থানিয়রা।