রাজিবের কণ্ঠে মায়ের গান, মডেল দিলারা জামান

2

এবার ‘ওগো মা’ শিরোনামের গান-ভিডিও নিয়ে এলেন ক্লোজআপ তারকা রাজিব। তার কণ্ঠের এই গানে মায়ের ভূমিকায় অভিনয় করেছেন গুণী অভিনেত্রী দিলারা জামান। তার ছেলের চরিত্রে অভিনয় করেছেন ইরেশ যাকের। টিপু আলম মিলনের কথায় গানটির সুর-সংগীতায়োজন করেছেন রূপতনু। গানটির গল্পনির্ভর ভিডিও নির্মাণ করেছেন বেনু শর্মা ও লিটু সোলায়মান। গানটিকে ঘিরে একই শিরোনামে নাটক নির্মাণ করেছেন সীমান্ত সজল। নাটকটি আগামী বছর বিশ্ব মা দিবসে (মে মাসের দ্বিতীয় রবিবার) প্রচার হবে। নাটকের গল্পও লিখেছেন গীতিকার টিপু আলম মিলন।
ইরেশ ও রাজিবএছাড়া এরই মধ্যে ‘ওগো মা’ শিরোনামের গানটি উন্মুক্ত হয়েছে বৈশাখী টিভির ইউটিউব চ্যানেলে। পাশাপাশি চ্যানেলটির ফিলার সং হিসেবেও প্রচার হচ্ছে এটি। গানটি নিয়ে টিপু আলম মিলন বলেন, ‘একজন মা ১০ মাস ১০ দিন গর্ভে ধারণ করে কি পরিমাণ জঠর যন্ত্রনা সহ্য করে সন্তান জন্ম দেন, তা তিনি ছাড়া আর কেউ বোঝেন না। সেই মাকে আমরা বিভিন্নভাবে কষ্ট দেই। প্রায় সময় স্ত্রীর কথায় মাকে অসম্মান করে থাকি।
কেউ কেউ মাকে বৃদ্ধাশ্রমে রাখেন। আর এসব বার্তা নিয়েই গানটি লিখেছি। আমার বিশ্বাস গানটি সবার মনে মায়েদের প্রতি সম্মানবোধ জাগাতে সহায়ক ভূমিকা রাখবে।’