আ.লীগ নেতার ওপর হামলা

রাঙ্গুনিয়ায় যুবলীগ নেতা গ্রেপ্তার

রাঙ্গুনিয়া প্রতিনিধি

10

রাঙ্গুনিয়ায় আল হেলাল পুতুল সিকদার (৩৭) নামে এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার রাত ১টার দিকে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গতকাল সোমবার দুপুরে পুতুল সিকদারকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
পুতুল সিকদার রাঙ্গুনিয়া পৌরসভার সৈয়দবাড়ি গ্রামের আশরাফুল এনাম সিকদারের ছেলে এবং উপজেলা যুবলীগের সাবেক সহসভাপতির দায়িত্বে ছিলেন।
সূত্র জানায়, গত ২ অক্টোবর উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক জাফর সালেক সিকদারের উপর হামলার ঘটনায় রাঙ্গুনিয়া থানায় দায়েরকৃত মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। তার ভাই উপজেলা যুবলীগ সভাপতি শামসুদ্দোহা সিকদার আরজু বাদি হয়ে ৩ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত পুতুল সিকদার এই মামলার দুই নম্বর আসামি। মামলার প্রধান আসামি তার ছোট ভাই আল মামুন পিনু সিকদার ও ৩ নম্বর আসামি স¤্রাট সিকদার পলাতক রয়েছেন।
রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এস.আই) ইসমাঈল হোসেন জুয়েল জানান, থানায় পুতুল সিকদারের বিরুদ্ধে তিনটি মামলা রয়েছে। গত বছর ট্রাক থামিয়ে ব্যবসায়ীকে জিম্মি করে চাঁদা আদায়ের অভিযোগে দ্রæত বিচার আইনের দুটি মামলা এবং ২০১৪ সালের একটি মারামারি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।