রাঙামাটিতে হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার

রাঙামাটি প্রতিনিধি

44

ফ্যানের সাথে ঝুলন্ত যুবকের লাশ উদ্ধারের পর ঠিক এক মাসের মাথায় আরো এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে রাঙামাটির আবাসিক হোটেল আল-হেলাল থেকে। গত সোমবার রাত ৯টার দিকে হোটেলটির ১১২ নম্বর রুমের ভেতর থেকে ফ্যানের সাথে ঝুলানো এক যুবকের লাশ উদ্ধার করে কোতোয়ালী থানা পুলিশ।
নিহত যুবকের প্রকৃত নাম কাউসার হোসেন রুবেল (২৭)। পিতা ইসমাইল হোসেন। সে লক্ষীপুর জেলার রায়পুর থানাধীন উত্তর কেরুয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হাজীপাড়া গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।
হোটেল আল-হেলালের ম্যানেজার মো. রমিজ উদ্দিন জানান, গত রবিবার দিবাগত রাত ১০টার সময় আরো এক যুবককে সাথে নিয়ে নিজের নাম আক্কাছ পরিচয় দিয়ে হোটেলটির একটি ডাবল রুম ভাড়া নেয় সে। সাথে আসা অপর যুবকটি রাতেই অন্যত্র চলে যায়। এরপর সকাল থেকে রুমের ভেতরে থাকা আক্কাছ নামীয় যুবকটি বের না হওয়ায় সন্ধ্যার দিকে বিষয়টি কোতোয়ালী থানা পুলিশকে জানানো হয়। পুলিশ এসে দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় যুবকের লাশটি উদ্ধার করে।
রাঙামাটি থানার সেকেন্ড অফিসার এসআই লিমন বোস জানান, নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আপাতত ইউডি মামলা রেকর্ড করা হবে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে।
এদিকে এস আই মোবারক হোসেন জানান, আমরা নিহতের পকেটে পাওয়া মোবাইলে কয়েকটি নাম্বারে যোগাযোগ করে জানতে পেরেছি সে ভুল নাম ঠিকানা ব্যবহার করে হোটেলে রুম নিয়েছিলো। নিহত যুবকের আসল নাম কাউসার হোসেন রুবেল (২৭)।
প্রসঙ্গত, রাঙামাটি শহরের রিজার্ভ বাজার জামে মসজিদের সামনে অবস্থিত এই হোটেল থেকে গত ২৭ অক্টোবর দুপুরে ১০২ নম্বর রুম থেকে ঝুলন্ত অবস্থায় আ. হালিম (২৬) নামের স্থানীয় এক যুবকের লাশ উদ্ধার করেছিলো পুলিশ।