রাউজান সাংস্কৃতিক পরিষদের কমিটি

12

স্কুল-কলেজভিত্তিক সংগীত, নৃত্য, নাটক, আবৃত্তির প্রচার ও প্রসারে দেশিয় সংস্কৃতির বিকাশ ও শুদ্ধ সংস্কৃতি চর্চার লক্ষ্যে গঠিত রাউজান সাংস্কৃতিক পরিষদের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি উপজেলা সদরের রাউজান ইংলিশ স্কুল হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।
পরিচালনা কমিটির সদস্য সাজু পালিতের সঞ্চালনায় ও প্রধান সমন্বয়ক সাইফুল ইসলাম চৌধুরী রানার সভাপতিত্বে সভায় বক্তব্য দেন এস এম মহিবুল্লাহ, আতিকুল ইসলাম, সৈয়দ ইউসুফ আমিন, তসলিম উদ্দিন, রুবেল চৌধুরী, মোহাম্মদ জহির উদ্দিন, প্রবীর মহাজন, রুপায়ন বড়ুয়া, জয় ভট্টাচার্য্য, বিজয় বিশ্বাস, রিয়েল দে ও সীমান্ত বড়ুয়া।
সাংগঠনিক সভায় সর্বসম্মতিক্রমে রাউজান সাংস্কৃতিক পরিষদের বিগত মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে ২০১৯ থেকে ২০২১ সাল পর্যন্ত দুই বছরের জন্য ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। পরিষদের পরিচালনা কমিটিতে রয়েছেন সাইফুল ইসলাম চৌধুরী রানা, হাবিবুর জাকারিয়া রাসেল, এস এম মহিবুল্লাহ, দিদারুল সালাম রাজু, আতিকুল ইসলাম, জয়নুল আবেদিন, সাজু পালিত, সৈয়দ ইউসুফ আমিন, রিপন চৌধুরী, তসলিম উদ্দিন (প্রাক্তন সভাপতি), রিপন দেব ও গৌতম মল্লিক।
কার্যকরী কমিটিতে রয়েছেন সভাপতি প্রবীর মহাজন, সিনিয়র সহ-সভাপতি রুবেল চৌধুরী, সহ-সভাপতি রুবেল দাশ গুপ্ত, সহ-সভাপতি মোরশেদ আলম, সাধারণ সম্পাদক মো. জহির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক জয় ভট্টাচার্য্য, সাংগঠনিক সম্পাদক সুমন চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক তন্ময় ধর, অর্থ সম্পাদক মিথুন চক্রবর্তী, সহ-অর্থ সম্পাদক সাগর ভট্টাচার্য্য, প্রচার সম্পাদক সীমান্ত বড়ুয়া, সহ-প্রচার সম্পাদক সৌভিক চৌধুরী তন্ময়, দপ্তর সম্পাদক রিয়েল দে, সহ-দপ্তর সম্পাদক জনি বড়ুয়া, অনুষ্ঠান ও অনুশীলন সম্পাদক আনিকা চৌধুরী, সহ-অনুষ্ঠান ও অনুশীলন সম্পাদক গার্গী দেব, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আফরোজা ইয়াজমিন মুক্তা, সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক দুর্জয় চৌধুরী, কার্যকরী সদস্য শান্তা দেব, প্রিয়া দাশ ও মো. শামীম হোসাইন, সদস্য রাজু ভট্টাচার্য্য, বিজয় বিশ্বাস, রূপায়ন বড়ুয়া, লূপর্ণা মুৎসূদ্দী, সফল বড়ুয়া, রানা বড়ুয়া, মুক্তা দাশ গুপ্তা, রিতা বড়ুয়া, শুভ্র সিংহ, সানী দে, প্রিতম সিংহ, রবিউল হোসেন মুন্না, তৃষ্ণা চক্রবর্তী, জয় বড়ুয়া, সামিয়া মুনতাহা প্রমি, রিয়া চৌধুরী, রিপা দে পুজা, মৌমিতা দে, লাবণ্য দে, শারমীন সুলতানা ঝুমুর, কানন চক্রবর্তী, ইমন দে ও তৃষ্ণা খাস্তগীর। বিজ্ঞপ্তি