পৃথক অভিযান

রাউজানে অস্ত্র ও ইয়াবাসহ আটক ৬

রাউজান প্রতিনিধি

10

রাউজানে পৃথক অভিযান চালিয়ে দেশে তৈরি অস্ত্র ও ইয়াবাসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।
গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৩টায় রাউজান থানায় সংবাদ সম্মেলনে জানানো হয় বৃহস্পতিবার রাত ২টা ১৫ মিনিটে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের পাশে মিয়া মার্কেট গোল্ডেন পার্কের সামনে থেকে ১০০টি ইয়াবাসহ ৪ জনকে আটক করা হয়।
আটককৃতরা হলেন উপজেলার মৃত দিল মোহাম্মদের ছেলে জানে আলম ওরফে ননাই কোম্পানি (৫০), আবু শাহাদাতের ছেলে আবু তৈয়ব ওরফে বড় মনা (২৬), লেদু মিয়ার ছেলে আবু সৈয়দ (২১), মৃত দোস্ত মোহাম্মদের ছেলে জানে আলম বাদল (২৫)।
অপরদিকে গতকাল শুক্রবার ভোর সাড়ে ৫টায় নোয়াপাড়া ইউনিয়নের কর্তার দীঘির পাড়স্থ আবুল হাশেম বাড়ির সামনে থেকে একটি দেশে তৈরি অস্ত্রসহ এক যুবককে আটক করা হয়। তিনি উপজেলার খলিলাবাদ গ্রামের আবু শাহাদাতের ছেলে আব্দুর রাজ্জাক ওরফে ছোট মনা (২৪)।
এছাড়া পাহাড়তলী এলাকা থেকে ৩৫টি ইয়াবাসহ আব্দুল কাদের জয়নাল (৩৫) নামে এক যুবককে আটক করে পুলিশ। গতকাল শুক্রবার তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে। আটক যুবক পাহাড়তলী ইউনিয়নের খান পাড়ার মৃত সাবের আহমেদের পুত্র।
রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযানে অস্ত্র ও ইয়াবাসহ ৬ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে পৃথক অস্ত্র ও ইয়াবা মামলা রুজু শেষে শুক্রবার বিকালে চট্টগ্রাম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।